প্রথমবার্তা, প্রতিবেদক:      ঘুমাবার আগে আপনার স্ত্রী সাথে- বিয়ে করা আর সেই সম্পর্ককে টিকিয়ে রাখা কোন রকমের সহজ কাজ না । বিয়ের পর স্বামী আর স্ত্রীকে অনেক রকমের নিজের স্বাধ ইচ্ছে কে বলিদান দিতে হয়ে থাকে ।

 

 

 

 

আর মাঝে মাঝে এই সম্পর্কে কিছু ছোটো ভুল সেটিকে অনেক বড় জায়গায় আপনাদের সম্পর্ককে নিয়ে যেতে পারে । আর আপনার ছোটো একটি ভুল আপনার বিবাহিত জীবনকে নরক করে দিতে পারে । আপনারা দেখেছন অনেক মেয়ে বিয়ের পর নিজেকে তাঁর স্বামীর সাথে ঠিক ভাবে মানিয়ে নিতে পারেনা ।

 

 

 

 

 

আর এই সব সম্পর্ক ভাঙ্গার পেছনে শুধু ছেলেরা দায়ি না, তাঁর সাথে সমান ভাবে মেয়েরাও দায়ী। আর আপনি এই কথাটি শুনেছেন একটি হাতে কোন দিন তালি বাঝে না । আর বিয়ের পর যদি আপনার স্ত্রী আপনাকে ছেড়ে অন্য পুরুষের সাথে সম্পর্ক রাখছে তাহলে সেটির জন্যে সব থেকে দায়ী আপনি ।

 

 

 

 

 

আর যদি আপনি আপনার সম্পর্ক টিকিয়ে রাখতে চান তাহলে আপনার সঙ্গির সাথে মাঝে মাঝে রোমান্স করুন । কারন দুজনের মনে মধ্যে ভালোবাসা রাখলে হয় না তাঁর মাঝে মাঝে রোমান্স করতে হয়ে থাকে সম্পর্কে । রোমান্স স্বামী আর স্ত্রী মধ্যে সমস্ত রকমের বিবাদের ধবংস করে দিয়ে থাকে ।

 

 

 

 

প্রত্যেক মেয়ে তাঁর নিজের জীবন সঙ্গিকে সবার থেকে বেশী ভালোবাসতে চেয়ে থাকে । আর সেই ভালোবাসা যদি সে না পেয়ে থাকে তাহলে সে অন্য পুরুষের দিকে বেশী আকর্ষিত হয়ে থাকে ।

 

 

 

 

আর ঘুমাবার আগে সারাদিনে যদি আপনি আপনার জীবন সঙ্গিকে একবার জড়িয়ে ধরেন তাহলে তাঁর এই সব ভুল গুলি কেটে যায় আর আপনাদের জীবন সুখের হয়ে উঠবে ।

 

 

 

 

 

প্রত্যেক মানুষ এর ভালোবাসা প্রকাশ করার পদ্ধতি আলাদা রকমের হয়ে থাকে । আর এর মধ্যে কিশ করা এমন একটি জিনিস যেটি দুজনের মধ্যে সমস্ত রকম মনের ভুল কাটিয়ে দিয়ে থাকে । আর শুধু পুরুষের মধ্যে না মহিলাদের মধ্যে শারীরিক সম্পর্ক করার একটি আলাদা রকমের চাহিদা থাকে ।

 

 

 

 

 

আর তাই সপ্তাহে এক বার তাঁর বেশী শারীরিক সম্পর্ক করুন । আর সব থেকে বড় ব্যাপার হল একে অন্যের প্রশংশা করুন তাহলে দেখবেন আপনাদের সম্পর্ক কোন দিন ভাঙ্গার জায়গায় আসবে না ।