প্রথমবার্তা, প্রতিবেদক:      গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার শিরিশগুড়ি গ্রামের একটি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের অভিযোগে একজনকে গ্রেপ্তার করেছে শ্রীপুর থানা পুলিশ

 

 

 

গ্রেপ্তারকৃত আবু হামজা (৩৮) উপজেলার মাওনা ইউনিয়নের শিরিশগুড়ি গ্রামের আব্দুল রহমানের ছেলে। রোববার (১৫ জুলাই) দুপুরে শিরিশগুড়ি গ্রামের এক আত্মীয়ের বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। শিশুটি সম্পর্কে আবু হামজার ভাতিজি।

 

 

 

 

 

শিশুর স্বজনরা জানায়, গত শুক্রবার দুপুরের খাবার খেয়ে শিশুটি খেলার জন্য বাড়ির পাশে একটি মাঠে যায়। এসময় তাঁর প্রতিবেশী চাচা আবু হামজা তার ঘরে ডেকে নিয়ে ধর্ষণ করে। পরে শিশুটির চিৎকারে আশপাশের লোকজন দৌঁড়ে আসলে সে দৌঁড়ে পালিয়ে যায়। ধর্ষণের শিকার শিশুটি স্থানীয় একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্রী। পরে রোববার সকালে আবু হামজাকে অভিযুক্ত করে শিশুটির স্বজনরা শ্রীপুর থানায় একটি অভিযোগ দায়ের করে।

 

 

 

 

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আজহারুল ইসলাম জানান, শিশুটির মা বাদী হয়ে থানা একটি অভিযোগ দায়ের করলে তা মামলা হিসেবে রুজু হওয়ার পর রোববার দুপুরে অভিযুক্ত আবু হামজার এক আত্মীয়ের বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। ধর্ষণের শিকার ওই স্কুল ছাত্রীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।