প্রথমবার্তা, প্রতিবেদক:     একের পর এক ‘মি টু’ ক্যাম্পেইন অর্থাৎ যৌন হয়রানি নিয়ে মুখ খুলছেন বলিউডের তারকারা। ধীরে ধীরে এই তালিকা দীর্ঘ হচ্ছে। সম্প্রতি বলিউড অভিনেত্রী কঙ্গনা অভিযোগ করেন যে- ‘কুইন’-এর শুটিংয়ের সময় বিকাশ বহেল তার সঙ্গে অত্যন্ত অশালীন ব্যবহার করেছেন। কঙ্গনার পর এবার বিকাশের বিরুদ্ধে মুখ খোলেন আরও এক অভিনেত্রী। যদিও তার নাম এখনও প্রকাশ্যে আসেনি। তবে ওই অভিনেত্রীর পর ‘কুইন’-এর আরও এক অভিনেত্রী বিকাশের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন।

 

 

 

 

 

নয়নি দীক্ষিত নামে ওই অভিনেত্রী বলেন, ‘লন্ডন দা ঠুমকা’-র শুটিংয়ের সময় বিকাশ তাকে একটি ‘টু স্টার’ হোটেলে রাখার ব্যবস্থা করেন। যেখানে থাকতে তার আপত্তি ছিল। এ কথা বিকাশকে জানাতেই তিনি বলেন, নয়নি ইচ্ছা করলে বিকাশের ঘরে থাকতে পারেন।

 

 

 

 

কিন্তু পরিচালকের সেই প্রস্তাব মেনে নেননি নয়নি। শুধু তাই নয়, ভবিষ্যতে তার সঙ্গে অসভ্যতা করতে চাইলে, বিকাশকে কষিয়ে থাপ্পড় মারবেন বলেও হুমকি দেন অভিনেত্রী।

 

 

 

 

আর এরপর থেকেই নাকি বিকাশ তার সঙ্গে খারাপ ব্যবহার শুরু করেন। ওই ঘটনার পরদিন শুটিং করতে গেলে বিকাশ সবার সামনে তাকে অপমান করেন। এরপরই নয়নি বুঝতে পারেন, আসল ঘটনা কী?

 

 

 

 

বিকাশের নোংরা প্রস্তাব তিনি মেনে নেননি বলেই তার সঙ্গে এই ধরনের বাজে ব্যবহার করা হচ্ছে বলে অভিযোগ করেন নয়নি।

 

 

 

 

 

নয়নি আরও বলেন, ‘বিকাশের টিমে দিল্লির অন্য একজন ছিলেন। যিনি কাস্টিং গ্রুপে ছিলেন। ২১ বছর বয়সী ওই তরুণীর সঙ্গেও বিকাশ অশালীন ব্যবহার করতেন বলে অভিযোগ করেন নয়নি।