প্রথমবার্তা, প্রতিবেদক:      আচমকা ফেসবুকে ভাইরাল একটি ভিডিও। ভিডিওটি নিজের ফেসবুক ওয়ালে শেয়ার করে নস্টালজিক হলেন মডেল-অভিনেত্রী জান্নাতুল ফেরদৌস পিয়া। ভিডিওটি দেখা যায় কলেজ ইউনিফর্ম পড়া এক তরুণী বাসের মধ্যে এক যুবককে চড়-থাপ্পড় মারছেন।জানা যায়, বাসে ওই তরুণীকে উত্যক্ত করেছিল এক যুবক। সেই ঘটনার প্রতিবাদ করেছিল তরুণী।

 

 

এদিকে ভিডিওটি নিজের ফেসবুক ওয়ালে শেয়ার করে নস্টালজিক হলেন মডেল-অভিনেত্রী জান্নাতুল ফেরদৌস পিয়া। শেয়ার করলেন নিজের সঙ্গে ঘটে যাওয়া এমন একটি ঘটনা।

 

 

 

ওই প্রতিবাদী মেয়েটিকে সাধুবাদ জানিয়ে পিয়া ফেসবুকে লিখেছেন, ‘আমার নিজের কথা মনে পড়ে গেল। ২০১১ সালের দিকে গুলশানে আমার ইউনিভার্সিটির সামনে থেকে কিছুটা হেঁটে মেইন রোডের সামনে দাঁড়িয়ে ছিলাম গাড়ির জন্য। একজন পাশ দিয়ে যাওয়ার সময় গায়ে ধাক্কা দিয়ে চলে গেল।’

 

 

 

‘প্রথমে বোঝার চেষ্টা করলাম যে ভুল করে লাগলো নাকি, ইচ্ছা করে? আমার সামনে যেতেই দেখলাম পিছন ফিরে আমার দিকে তাকিয়ে প্রফুল্ল হাসি। আর যাবে কোথায়!

 

 

 

কলার ধরে তখন টেনে এনে মার দিতে দিতে গুলশান ২ সার্কেল পর্যন্ত নিয়ে যাই।’‘কিছু মানুষ আসছিল বলতে, মেয়ে মানুষের এত রাগ ভালো না। আমি বলেছিলাম, এবার একে রেখে আপনাকে মারবো।’