প্রথমবার্তা, প্রতিবেদক:      গুগল ম্যাপের স্ট্রিট ভিউ ঘাঁটতে গিয়ে এক ব্যক্তি দেখলেন যে তার বউয়ের কোলে মাথা রেখে শুয়ে আছেন অন্য একজন। আর এর পরেই স্ত্রীর সঙ্গে বিবাহবিচ্ছেদ হয়ে যায়। ঘটনাটি পেরুর।

 

 

 

গুগল ম্যাপের ওপর মানুষের নির্ভরতা দিনকে দিন বাড়ছেই। বিভিন্ন সড়কের খোঁজে মানুষ ঢুঁ মারেন গুগল ম্যাপের স্ট্রিট ভিউয়ে। কারণ এতে করে ভার্চুয়াল ভ্রমণেরও একটা সুযোগ মেলে।

 

 

 

কিন্তু সেই ভ্রমণ যে কার জন্য বিবাহ বিচ্ছেদের কারণ হতে পারে, তা হয়তো ভুক্তভোগী ভাবতেই পারেননি। ডেইলি মেইলের খবর অনুযায়ী তেমনটাই ঘটেছে পেরুতে।

 

 

 

এক ব্যক্তি পেরুর রাজধানী লিমার একটি জনপ্রিয় সেতুর খোঁজে গুগল ম্যাপের স্ট্রিট ভিউ-তে ঢুঁ মারেন। সেতু খুঁজতে গিয়ে মোবাইলের স্ক্রিনে উঠে এল এক অস্বস্তিকর দৃশ্য। তিনি দেখতে পেলেন, তাঁর স্ত্রী লিমার এক পার্কে এক অন্য অপরিচিত লোকের সঙ্গে বসে আছেন।

 

 

 

আসলে শুধু বসে আছেন বললে ঠিক হবে না। একটু ঘনিষ্ঠভাবে বসে আছেন। তার স্ত্রীর কোলে মাথা রেখে শুয়ে আছেন অপর এক ব্যক্তি। আর এতেই তিনি বুঝে যান স্ত্রীর সঙ্গে ওই ব্যক্তির সম্পর্ক কি। আর এই দৃশ্য দেখার পরই তিনি বিবাহবিচ্ছেদের জন্য মামলা করেন। এরপরই তা কার্যকর হয়।

 

 

 

পার্কের ওই ছবিগুলো ২০১৩ সালের। সেই সময়েই গুগল স্ট্রিট ভিউ ক্যামেরায় ছবিগুলো তোলা।