প্রথমবার্তা ডেস্ক রিপোর্ট : আসছে রিদিমা বর্মনের ‘সময়’ শিরোনামের নতুন মিউজিক ভিডিও। গানটির কথা ও সুর লিখেছেন শিল্পী রিদিমা নিজেই। কম্পোজিশন করেছেন সজিব দাস। গানটির ভিডিও স্টুডিও ভার্শন ও আফতাব নগরের মনোরম লোকেশনে শুটিং করা হয়। সঙ্গীতার ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়।

গানের মডেল হয়েছেন ফেরদৌস ও রিদিমা। কণ্ঠশিল্পী রিদিমার সব ধরনের গানেই রয়েছে যার সমান দক্ষতা তবে আধুনিক গান গাইতে বেশি স্বাচ্ছ্যন্দবোধ করেন। এর আগে মিক্সড এ্যালবাম সাত রং, শ্যামা মেয়ে, না বলা ভালোবাসা, মেঘের পরে প্রভৃতিতে গান করেছেন।
নাটকের গানের মধ্যে রয়েছে এক যে ছিলো রাজকন্যা, বাক্সবন্ধী, তুমি আমি ভীষণ একা, সুয়ো রানী দুয়ো রানী প্রভৃতিতে। রিদিমা বেশ কয়েকটি চলচ্চিত্রে গান করেছেন যার মধ্যে রয়েছে রাত বারোটার পর, চল পাল্টাই, হৈমন্তি প্রভৃতি।

এ ছাড়াও কোকোলা নুডুস বিজ্ঞাপনে জিঙ্গেল করেছেন। রিদিমার গানের হাতেখরি হয় ওস্তাদ সুনিল ধর এর কাছ থেকে। গানের পাখি রিদিমা এখন ব্যস্ত সময় পার করছেন স্টেজ শো করে। প্রায় পাঁচশতাধিক স্টেজ-শো শ্রোদের মাতিয়েছেন সময়ের প্রতিভাবান এই কণ্ঠশিল্পী।

রিদিমা বর্মন বলেন, আমি বলতে চাই মানুষ কে বিচার করা হয় তার গুনে, যে যত বেশি গুণী মানুষ সে তত বেশি সম্মানিত। আমি আমার প্রতিভা দিয়ে সবাইকে প্রমাণ করে দিতে চাই। আমি একজন সঙ্গীত শিল্পী হিসেবে শ্রোতাদের মনে চিরস্থায়ী স্থান দখল করতে চাই।