প্রথমবার্তা ডেস্ক রিপোর্ট : আওয়ামী লীগ নেতৃত্বাধীন সরকারের চার বছর পূর্তিতে আয়োজিত মেগা কনসার্ট শুরু হয়েছে রাজধানীর আর্মি স্টেডিয়ামে। গত বুধবার সচিবালয়ে সংস্কৃতি বিষয়ক মন্ত্রী আসাদুজ্জামান নূর এক সংবাদ সম্মেলনে এ আয়োজনের বিভিন্ন দিক তুলে ধরেছিলেন।

আজ বিকেল ৪টা থেকে কনসার্ট শুরু হয়। বিপুল দর্শক কনসার্ট উপভোগ করতে লাইনে দাঁড়ান। সেখানে উপস্থিত হয়েছে সংস্কৃতি বিষয়ক মন্ত্রী আসাদুজ্জামান নূর এবং মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক।

চারুকলার শিল্পীদের পাপেট শো প্রদর্শিত হয়। দলীয় নৃত্য পরিবেশনসহ বাউল শিল্পীদের বাউলিয়ানায় মুগ্ধ হন দর্শকরা। এ ছাড়াও ব্যান্ডদল দলছুট, চিরকুট, সোলস গান পরিবেশন করবে। এ ছাড়া ব্যান্ড শিল্পী জেমস এবং সাংসদ মমতাজ সংগীত পরিবেশন করবেন।

দেশ টিভি এবং বিটিভি ওয়ার্ল্ড সাংস্কৃতিক অনুষ্ঠান সরাসরি সম্প্রচার করছে। এই আয়োজনের ফাঁকে ফাঁকে সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ডের ওপর প্রামাণ্যচিত্র প্রদর্শন করা হবে।

আয়োজকরা জানান, গত চার বছরে দেশের উন্নয়ন ও সাফল্যের আনন্দ সবার সঙ্গে ভাগ করে নিতেই এই সঙ্গীতায়োজন। কনসার্ট সবার ভালো লাগবে বলেও আশা প্রকাশ করেন তারা। দেশ টিভি কর্মকর্তারা জানান, বিকেল ৪টা থেকে রাত ১১টা পর্যন্ত কনসার্টটি সরাসরি দেখানো হবে। অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন ডা. নুজহাত চৌধুরী এবং তানিয়া হোসেন। প্রযোজনায় আছেন আলমগীর হোসেন।