প্রথমবার্তা ডেস্ক রিপোর্ট :  আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহম্মদ নাসিম বলেছেন, পুলিশের কাছ থেকে দলীয় কর্মী ছিনতাই করে বিএনপি আবারো প্রমাণ করেছে তারা সন্ত্রাসীদের দল।

আজ বৃহস্পতিবার বিকেলে পাবনার বেড়া কলেজ মাঠে উপজেলা জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মোহাম্মদ নাসিম বলেন, বিএনপি-জামাতের সন্ত্রাসী ও জঙ্গিদের মদদ দাতা। তাদের শাসন আমলে বাংলা ভাইয়ের সৃষ্টি হয়েছিল। তাদের সময়ে সন্ত্রাস ও জঙ্গিবাদের সৃষ্টি হয়েছিল।

স্থানীয় সংসদ সদস্য শামসুল হক টুকুর সভাপতিত্বে আওয়ামী লীগ নেতা এইচ এম খায়রুজ্জামান লিটন, নুরুল ইসলাম ঠান্টু, পাবনা জেলা পরিষদ চেয়ারম্যান রেজাউল রহিম লাল, পাবনা সদর উপজেলা চেয়ারম্যান মোশাররফ হোসেন, বেড়া পৌর মেয়র আব্দুল বাতেন, বেড়া উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদের প্রমুখ বক্তব্য রাখেন।

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য বলেন, আগামী ৮ ফেব্রুয়ারি বিএনপি-জামাত বিশৃঙ্খলা সৃষ্টি করতে পারে এ ব্যাপারে দলীয় নেতাকর্মীদেকে সজাগ থাকতে হবে।

তিনি বলেন, আওয়ামী লীগের শাসনামলে দেশের জঙ্গি সন্ত্রাস নির্মুল হয়েছে। শেখ হাসিনা দেশের উন্নয়ন শান্তি প্রতিষ্ঠা করছেন। বিএনপি-জামাত নির্বাচন নিয়ে করছে ষড়যন্ত্র। কোন ষড়যন্ত্রই সফল হবে না।