প্রথমবার্তা ডেস্ক রিপোর্ট :

দেশি-বিদেশি খাবার নিয়ে গুলশানে ‘লা ন্যুই ফিউশন’

গভীর রাত পর্যন্ত অতিথিদের জন্য দেশি-বিদেশি মজাদার সব খাদ্য নিয়ে রাজধানীর গুলশানে চালু হলো ‘লা ন্যুই ফিউশন রেস্তোরাঁ’। ফরাসি লা ন্যুই (la nuit) শব্দটির অর্থ রাত। তাই দুপুর ১২টা থেকে রাত ৩টা পর্যন্ত ভোজন রসিকদের অভ্যর্থনা জানাতে প্রস্তুত থাকবে রেস্তোরাঁটি।

মঙ্গলবার রেস্তোরাঁটি উদ্বোধন করা হয়। গুলশান ২ নম্বর গোলচত্বর থেকে মাত্র কয়েক গজ দক্ষিণে ইস্টার্ন নিবাসের তৃতীয় তলায় রেস্তোরাঁটি সহজেই চোখে পড়ে।

ছয় উদ্যোক্তার উদ্যোগে লা ন্যুই যাত্রা শুরু করেছে। রেস্তোরাঁটির মূল উদ্যোক্তা আবিদ এ আজাদ বলেন, ‘গুলশানের মতো অভিজাত এলাকায় গভীর রাত পর্যন্ত অনেক ধরনের লোকজনের সমাগম থাকে। তাদের জন্যই আমাদের এই উদ্যোগ।’

তিনি জানান, থাই, চাইনিজ, ইন্ডিয়ান, কন্টিনেন্টাল, বেঙ্গল এবং বারবিকিউ- এই ছয় ধরনের রান্না করা খাবারের স্বাদ পাওয়া যাবে লা ন্যুইতে।

এছাড়া রেস্তোরাঁর ভেতরের অভ্যন্তরীণ সাজসজ্জাও রাতের কথা বলবে। এখানে কখনো কখনো গভীর রাত পর্যন্ত থাকবে সংগীতসহ নানা ধরনের আয়োজন। থাকছে অতিথিদের স্নুকার খেলার জন্য আলাদা কক্ষও।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জাদুশিল্পী জুয়েল আইচ, সাহিত্যিক আনিসুল হক, অভিনেতা জয়ন্ত চট্টোপাধ্যায়, সংগীতশিল্পী ফাতেমা-তুজ-জোহরা প্রমুখ। বিজ্ঞপ্তি

এমএসআই