প্রথমবার্তা ডেস্ক রিপোর্ট :    রহস্যজনক নিখোঁজ হওয়ার দুই মাস ১০ দিন পর অনলাইন নিউজ পোর্টাল পূর্বপশ্চিমবিডি ডটনিউজের সাংবাদিক উৎপল দাসের খোঁজ মিলেছে। মঙ্গলবার মধ্যরাতে তিনি নারায়ণগঞ্জের রূপগঞ্জের ভুলতা এলাকা থেকে স্বজন ও ঘনিষ্ঠ সহকর্মীদের সঙ্গে নিজের মোবাইল ফোন নম্বরে কথা বলেন।

 

 

এরপর তিনি নরসিংদীর রায়পুরা এলাকায় নিজের বাড়িতে যাচ্ছেন বলে জানান। নিজের ফিরে আসার কথা জানিয়ে উৎপল তাঁর ঘনিষ্ঠদের বলেন, রাত ১২টার দিকে কে বা কারা তাঁকে ভুলতা এলাকায় রেখে যায়। তবে পরে তিনি সাংবাদিকদের বলেন, ‘আমি ভালো আছি। বেড়াতে বের হয়েছিলাম। ‘ আবার বলেন, ‘আমি কোথায় ছিলাম, কিভাবে ছিলাম- এ প্রশ্ন করবেন না। ‘ তবে দীর্ঘদিন নিখোঁজ থাকার পর তাঁর ফিরে আসার খবরেই সহকর্মী ও স্বজনরা স্বস্তি প্রকাশ করেছে। এদিকে উৎপলের ফিরে আসার ব্যাপারে তদন্তকারী পুলিশ কর্মকর্তারা কিছুই জানেন না বলে জানিয়েছেন।

 

 

 

পূর্বপশ্চিমবিডি ডটনিউজের প্রধান সম্পাদক পীর হাবিবুর রহমান বলেন, ‘রাত ১২টার দিকে ওর সঙ্গে মোবাইল ফোনে কথা হয়েছে। বুক থেকে পাথর নেমে গেছে।উৎপল নারায়ণগঞ্জে আছে। বেশ কিছুক্ষণ তার সঙ্গে কথা হয়েছে। ‘

 

 

উৎপলের বন্ধু সমকালের সাংবাদিক রাজিব আহমেদ জানান, উৎপল তাঁর সঙ্গে ব্যক্তিগত মোবাইল ফোন নম্বরে কথা বলেছেন। সে সময় জানান, রাত ১২টার দিকে কে বা কারা তাঁকে ভুলতা এলাকায় রেখে যায়। উৎপল এখন নরসিংদীর রায়পুরা এলাকায় নিজের বাড়ির দিকে যাচ্ছেন।

 

 

রাত সাড়ে ১২টার দিকে উৎপলের বাবা চিত্তরঞ্জন দাস মোবাইলে ফোনে বলেন, ‘উৎপল ফোন করেছে। সে তার মায়ের সঙ্গে কথা বলেছে। সে এখন রূপগঞ্জে। বাড়ি আসছে। ‘

 

 

উৎপলের মোবাইল নম্বরে ফোন করা হলে তিনি বলেন, ‘আমি কোথায় ছিলাম, কিভাবে ছিলাম-এ প্রশ্ন করবেন না। ‘ ফোন কাটার আগে তিনি বলেন, ‘হ্যাঁ, আমি ভালো আছি। সমস্যা নাই। এখন বাড়ি যাচ্ছি।