প্রথমবার্তা ডেস্ক রিপোর্ট :    ইনস্টাগ্রাম সাম্রাজ্যের রানি তিনি। তাঁর দাপুটে সব পোস্ট দারুণ রিচ করে। এককথায় বলা যেতে পারে, এই স্টার কিড একজন অনলাইন সেনসেশন। তাঁর নাম সুহানা খান। তিনি বলিউড কিং শাহরুখ খানের একমাত্র কন্যা।

 

আর তাঁর নতুন খরবটি হলো, এই প্রথম ক্যামেরার সামনে আসছেন তিনি। আর এই বিষয়টি নিশ্চিত করে তাঁর মা গৌরী খান গণমাধ্যমকে বলেন, সুহানা একটি সাময়িকীর জন্য ফটোশুট করবে। আর এটার জন্য আমি দারুণ উত্তেজিত। আমার মনে হচ্ছে, এ বছর এটাই আমার সবচেয়ে আকাঙ্ক্ষিত বিষয়।

 

এর আগে নিজের সন্তানদের বিষয়ে কিং খান বলেন, সুহানা অভিনেত্রী হতে চায়। আমি তার ভেতর অভিনেত্রী হওয়ার আগ্রহ দেখেছি। স্টেজে সে খুব ভালো পারফর্ম করতে পারে। আমি নিজে তাঁর পারফর্মেন্স দেখে আনন্দিত। সে সিনেমা খুব পছন্দ করে এবং এই ইন্ডাস্ট্রিতে আসতে চায়। কিন্তু এ ক্ষেত্রে আমার দৃষ্টিভঙ্গি খুব পরিষ্কার- প্রথমে পড়ালেখা শেষ করো, তারপর যা ভালো মনে হয় তাই করো।

 

সুহানা প্রসঙ্গে শাহরুখ আরো বলেন, ও প্রায়ই নাটক করে। থিয়েটার ওর খুব পছন্দ। আর ওর যে বিষয়টি আমার খুব ভালো লাগে, তা হলো, ও আমার কাছ থেকে কিছু শিখতে চায় না। ও নিজের মতো করে শিখতে চায়। ও নিজে অভিনেত্রী হতে চায়।

 

কিং খান বলেন, ও যদি অভিনেত্রী হতে চায় তাহলে আমার থেকে পাঁচগুণ পরিশ্রম করতে হবে ওকে আর পারিশ্রমিক পাবে আমার ১০ ভাগের ১ ভাগ। নারী অভিনয়শিল্পীদের জন্য পরিস্থিতি খুব একটা পরিবর্তিত হয়নি তাই সুহানাকেও একই পরিস্থিতির ভেতর দিয়ে যেতে হবে। আমিও সেটাই চাই এবং এটাও চাই ও যেন এই কষ্টটা অনুভব করতে পারে।