প্রথমবার্তা ডেস্ক রিপোর্ট :     প্রথম ছবি ‘আশিকি‘ মুক্তি পাওয়া মাত্র হাজার হাজার দর্শকের মন জয় করে নেন বলিউড অভিনেত্রী অনু আগরওয়াল। প্রথম ছবি সুপার হিট হওয়ার ফলে অফারের বন্যা বয়ে যায়। এরপর তাকে দেখা যায় ‘কিং আঙ্কল‘‚ ‘গজব তামাশা‘ প্রভৃতি ছবিতে। এছাড়াও তাকে দেখা যায় আন্তর্জাতিক ইরোটিকা ছবি ‘দ্য ক্লাউড ডোর‘-এ। এছাড়াও ১৯৯১ সালে ফ্লেভারড কনডমের বিজ্ঞাপনেও অভিনয় করেন তিনি। হিন্দি ছবির পাশাপাশি দক্ষিণী ছবিতেও অভিনয় করছিলেন তিনি। কিন্তু ১৯৯৯ সালে অনুর জীবনে নেমে আসে অন্ধকার।

 

একটা মারাত্মক গাড়ি দুর্ঘটনার শিকার হন তিনি। এর ফলে প্রায় এক মাস তিনি কোমায় চলে যান। মুাম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাস্পাতালে দীর্ঘদিন ভর্তি থাকার পর তিনি আরোগ্য লাভ করেন। কিন্তু অভিনয় জীবনকে বিদায় জানান তিনি। তার আত্মজীবনী ‘Anusual: Memoir of a Girl Who Came Back from the Dead’ ২০১৫ সালে প্রকাশিত হয়। সেই বইতে তিনি জানিয়েছেন ওই দুর্ঘটনার পর কী করে তার জীবন পাল্টে যায়।

 

তিনি জানিয়েছেন দুর্ঘটনার পর উত্তরাখন্ডের একটা নির্জন আশ্রমে আশ্রয় নেন তিনি। এখন অনু বিহারে থাকেন। সেখানে তিনি যোগা শেখান। একই সঙ্গে তিনি একজন মোটিভেশনল স্পিকারের কাজ ও করেন। বিয়ে করেননি‚ একাই থাকেন।