প্রথমবার্তা ডেস্ক রিপোর্ট :       ফরিদপুরের মধুখালী উপজেলার মেঘচামী ইউনিয়নের আশ্রয় কেন্দ্রের সামনের মধুখালী-বালিয়াকান্দি আঞ্চলিক সড়কে গতকাল বুধবার সন্ধ্যায় বেপরোয়া গতির মোটরসাইকেলের চাপা পড়ে জ্যোতিন্দ্রনাথ বিশ্বাস (৮১) নামে এক হোমিও চিকিৎসক নিহত হয়েছে।

নিহত জ্যোতিন্দ্রনাথ বিশ্বাস মেঘচামী ইউনিয়নের শিবপুর গ্রামের মৃত সন্তোষ বিশ্বাসের ছেলে। তিনি হোমিও চিকিৎসক ছিলেন। তার স্ত্রী ও তিন ছেলে এবং এক মেয়ে রয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, গতকাল বুধবার সন্ধ্যা সাতটার দিকে হোমিও চিকিৎসক ওই সড়কে জ্যোতিন্দ্রনাথ হেঁটে যাচ্ছিলেন। এ সময় মেঘচামী গ্রামের সরদার বাড়িএলাকার বাসিন্দা তোফাজ্জেল হোসেন (৪০) বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালাচ্ছিলেন। আর আরোহী ছিলেন সুকুমার মন্ডল (৫০) নামে পাশের বামুনদী গ্রামের এক বাসিন্দা।

তোফাজ্জেলের বেপরোয় গতির মোটর সাইকেল টি ঘটনাস্থলে ওই হোমিও চিকিৎসককে চাপা দিলে তিনজনই আহত হয়। স্থানীয়রা গুরুতর আহত জ্যোতিন্দ্রনাথকে উদ্ধার করে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মেঘচামী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.হাসান আলী জানান, দুর্ঘটনায় আহত মোটরসাইকেল চালক তোফাজ্জেলকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সুকুমারকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

মধুখালী থানার ওসি মিজানুর রহমান বলেন, এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় কোনো অভিযোগ করা হয়নি।