প্রথমবার্তা ডেস্ক রিপোর্ট :  ময়মনসিংহের গফরগাঁওয়ে কালের কণ্ঠ শুভসংঘের উদ্যোগে ‘আমাদের মুক্তিযুদ্ধ’ শীর্ষক সাধারণ জ্ঞান প্রতিযোগিতার পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান হয়েছে। প্রথমে প্রত্যেক প্রতিযোগীকে কালের কণ্ঠ শুভসংঘের পক্ষ থেকে রজনীগন্ধা ও লাল গোলাপ উপহার দেওয়া হয়।

 

 

পরে প্রতিযোগিতায় অংশগ্রহণকারী ইসলামিয়া সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয়ের শতাধিক ক্ষুদে শিক্ষার্থীকে পুরস্কার হিসেবে প্রদান করা হয় কালের কণ্ঠ সম্পাদক কথাসাহিত্যিক ইমদাদুল হক মিলনের দুটি শিশুতোষ গল্পগ্রন্থ ও শিক্ষা উপকরণ। আজ  বুধবার সকাল ১১টায় গফরগাঁও ইসলামিয়া সরকারি হাইস্কুল মিলনায়তনে আয়োজিত মনোজ্ঞ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা শুভসংঘের প্রধান উপদেষ্টা ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ও বিশিষ্ট সমাজসেবক ডা. কে এম এহসান।

 

 

উপজেলা শুভসংঘের সভাপতি ও বিশিষ্ট সমাজসেবক আব্দুল হামিদ বাচ্চুর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন গফরগাঁও ইসলামিয়া সরকারি হাইস্কুলের সহকারী প্রধান শিক্ষক দীলিপ রায়, ইসলামিয়া সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি বুলবুল হোসেন কালু, শুভসংঘের উপদেষ্টা কণ্ঠশিল্পী মোখলেছুর রহমান মানিক, সাধারণ সম্পাদক প্রভাষক গোলাম মো. ফারুকী, আজিম উদ্দিন মাস্টার, নাসির উদ্দিন মাস্টার, শ্রী অনীল রায়, নাট্য ব্যক্তিত্ব আবুল মনসুর, সংরক্ষিত কাউন্সিলর পারভীন আক্তার, অধ্যাপক মাহবুব আলম, মোশারফ হোসেন, কালের কণ্ঠ’র সাংবাদিক নজরুল ইসলাম প্রমুখ।

 

 

পরে সাংস্কৃতিক অনুষ্ঠানে দেশাত্মবোধক গান পরিবেশন করেন উপজেলা শুভসংঘের উপদেষ্টা কণ্ঠশিল্পী মোখলেছুর রহমান মানিক, ক্ষুদে কণ্ঠশিল্পী রাফা মনি ও জান্নাতুল ফেরদৌসি সুপ্রীতি।