প্রথমবার্তা ডেস্ক রিপোর্ট :     আমার বয়স 21 বছর। আমি এখনো কোনো মেয়ের সাথে Sex ও করিনি bcz একটা মেয়েকে আমি জীবনের চেয়েও বেশি ভালোবাসি। আমার পৃথিবী জুরে only ওই একটাই মেয়ে। ওকে অনেক ভালোবাসার জন্য কোনো মেয়েদের দিকে কখনো খারাপ নজরেও তাকাই না।

 

আর বিয়ের আগে আমরা sex করতে চাই না bcz আমাদের love টা অন্য আর 5 টা love এর মতো না। আমি ইচ্ছে করলেই ওর সাথে সব করতে পারি but আমরা চাই না আমাদের পবিত্র ভালোবাসায় দাগ লাগুক। আমার GF কোনো একটা কাজ করতে অন্তত আমার কাছে 10 বার Ask করে। আজ 3 years 9 month 13 din আমাদের realition….আমি ওকে যতো টা ভালোবাসি তার চেয়েও ও আমাকে বেশি ভালোবাসে।আমি ওকে এক বালু কনা কষ্টও দিতে পারবো না।

ইদানিং আমি দেখতেছি আমার penis আগের চেয়ে ছোটো হয়ে যাচ্ছে। তেমন শক্ত হয় না।শক্ত হলেও 1,2 min পর নরম হয়ে যায়।অনেক আগে অনেক Hand use(muster bate) করতাম but অনেক বছর যাবৎ করি না। স্বাভাবিক অবস্থায় আমার penis 2″ এর ও ছোটো থাকে। মাঝে মাঝে টেনে 1″ এর মতো হয়ে যায়। উত্তেজিত অবস্থায় 4″ এর মতো হয়। আমি এখনো 5,6 years পর বিয়ে করবো তার আগে Sex করতে চাই না। but ক্রমেই আমার Penis এর সাইজ নিয়ে ভয় বৃদ্ধি পাচ্ছে। আমার মাসে 4,5 বার স্বপ্ন দোষ হয়। আমার হাইট 5.5″ আর ওজন 70 কেজি। বডি ফিটনেস ও অনেক ভালো। But আমার penis এতো ছোটো কেনো? তেমন বেশি শক্ত হয় না কেনো? এমন হলে তো future এ আমার অনেক problem হবে। কোনো দিন sex ও করিনি তবে এমন prob কেন হচ্ছে আমার??

আসলে আপনার ৪ ইঞ্চি Penis ই নারীকে তৃপ্তি দিতে সক্ষম। তবে এর জন্য আপনাকে পপ্রকৃত যৌনশিক্ষা লাভ করতে হবে। অঅপনি আমাদের কিছু পোষ্ট দেকতে পারেন যেখানে দেওয়া আছে যে কীভাবে ছোট penis দিয়ে স্ত্রীকে তৃপ্তি দিতে পারবেন। তাছাড়া ছোট পুরষাঙ্গ বড় করার এই পোষ্টটি ও দেখতে পারেন।