প্রথমবার্তা ডেস্ক রিপোর্ট :      অভিনেত্রী আইরিন যখন সুইটি- ‘সুইটি’ শিরোনামের একটি মিউজিক ভিডিওতে কাজ করছেন ঢালিউড অভিনেত্রী আইরিন সুলতানা। পুরো শ্যুটিং শেষ করা হয়েছে এক রাতের মধ্যে।

 

২৪ মার্চ সন্ধ্যা ৬ টায় শুরু হওয়ার পরদিন সকালে শেষ হয় শ্যুটিং। এতে ‘সুইটি’ রূপেই আবির্ভূত হচ্ছেন আইরিন। এই মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন চলচ্চিত্র নির্মাতা অনন্য মামুন।

সুর, সংগীতায়জনের পাশাপাশিও গানটিতে কণ্ঠ দিয়েছেন কলকাতার শিল্পী আকাশ সেন। গানের কথা লিখেছেন প্রিয় চট্টপাধ্যায়।এবিষয়ে আইরিন জানান, এই কাজটি আমার মনের মতো হয়েছে। গানটির পাশাপাশি ভিডিওর পরিকল্পনাটিও ভালো লেগেছে বলে কাজটি করেছি।

পয়লা বৈশাখে ‘সুইটি’ নামের মিউজিক ভিডিওটি ইউটিউবে প্রকাশ করা হবে। ভিডিওর পুরো শ্যুটিং হয়েছে কলকাতার একটি স্টুডিওতে। আইরিনের দাবি, গানটি সবার মাঝে মুগ্ধতা ছড়াবে।লাইভ টেকনোলজির ব্যানারে নির্মিত বিগ বাজেটের মিউজিক ভিডিওটির কোরিওগ্রাফি করেছেন কলকাতার শিব রাম।

‘ভালোবাসা জিন্দাবাদ’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিষেক আইরিন সুলতানার। এরপর কাজ করেছেন ‘ছেলেটি আবোল তাবোল মেয়েটি পাগল পাগল’, ‘এক পৃথিবী প্রেম’সহ বেশ কয়েকটি ছবিতে। সম্প্রতি ‘পদ্মার প্রেম’ নামে একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন আইরিন।