প্রথমবার্তা ডেস্ক রিপোর্ট :  বন্ধু ও কোনো সহকর্মীর সহায়তায় কর্মক্ষেত্রে সঙ্কটের অবসান হতে পারে। অসাধু মানুষের কবলে পড়ে অর্থদণ্ড দিতে হতে পারে। পৈতৃক সম্পত্তি ভাগাভাগি নিয়ে আলোচনার সম্ভাবনা দেখা যাচ্ছে। প্রেমযোগ নেই। যাত্রাযোগ মিশ্র। আজ আপনার জন্য গুরুত্বপূর্ণ সংখ্যা ১১, শুভ রং সবুজ। আজকে সবকাছু ভালোর জন্য জলে কয়েকটি পদ্মফুল রেখে বসার ঘরে দক্ষিণ কোণে রেখে দিন। এবার চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

 

মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯): শ্রেষ্ঠতর জীবনের জন্য আপনার স্বাস্হ্য এবং সামগ্রিক ব্যক্তিত্ব উন্নত করার চেষ্টা করুন আপনি আজকে ভাল অর্থ উপার্জন করবেন। আপনার বাচ্চাদের সমস্যার মোকাবিলা করতে কিছু সময় বের করুন। আজ আপনার প্রিয়জনের অনমনীয় মেজাজ থাকবে। আপনার বেপরোয়া আচরণ নিয়ন্ত্রণ করুন, এতে একটি ভাল বন্ধুত্ব নষ্ট হতে পারে। আপনার কথা এবং কাজের প্রতি খেয়াল রাখুন, যদি আপনি প্রতারণাপূর্ণ কিছু করেন তাহলে কর্তাস্থানীয় ব্যক্তিরা কম সহানুভূতিশীল হবেন। জীবন আজ সত্যিই চমৎকার হতে যাচ্ছে কারণ আপনার স্ত্রী বিশেষ কিছু পরিকল্পনা করেছে।

 

বৃষ (এপ্রিল ২০- মে ২০): আপনার স্বযত্নলালিত স্বপ্ন সত্যে পরিণত হবে। কিন্তু আপনার উত্তেজনা নিয়ন্ত্রণের রাখা উচিত কারণ খুব বেশী আনন্দ কিছু সমস্যার কারণ হতে পারে। আপনার খরচা নিয়ন্ত্রণ করতে চেষ্টা করুন- এবং আজ কেবলমাত্র জরুরী জিনিসই কিনুন। কোন আকস্মিক বার্তা আপনাকে মিষ্টি স্বপ্ন দেখাবে। আপনি ঘটমান কাজের পরিবর্তন থেকে উপকৃত হবেন। সতর্কতা অবলম্বন করে পদক্ষেপ গ্রহণ করার দিন- যখন আপনার হৃদয়ের থেকেও মনের দরকার বেশি পড়বে। দিনটি আপনার জীবন সঙ্গীর সঙ্গে স্বাভাবিক দিনের তুলনায় অনেক ভাল হবে বলে মনে হচ্ছে।

 

মিথুন (মে ২১- জুন ২০): অবাঞ্ছিত চিন্তায় মন ভরাবেন না। বরং স্থির এবং দুশ্চিন্তামুক্ত থাকুন যাতে মানসিক দৃঢ়তা বাড়ে। অপ্রয়োজনীয় ক্ষতি এড়াতে সতর্কভাবে এবং যথাযথ উপদেশ নিয়ে সমস্ত লগ্নি করতে হবে। আপনি কোন বিষয়ের সমাধান করতে গেলে মেজাজ এবং পরিকল্পনার পরিবর্তন প্রভাবশালী হয়ে উঠবে। প্রেমে হতাশ হতে পারেন কিন্তু মনোক্ষুণ্ণ হবেন না যেহেতু প্রেমিক প্রেমিকারা সর্বদাই চাটুকার হন। যদি আপনি আপনার কাজে মনোযোগ দেন তাহলে আপনি আপনার ফলাফল দ্বিগুণ করতে পারেন। হাত-মারফৎ বার্তা যাচাই করে নেওয়া উচিত। আপনার বিবাহ আজ একটি কঠিন সময়ের মধ্যে দিয়ে যেতে পারে।

 

কর্কট (জুন ২১- জুলাই ২২): আপনার মধ্যে শক্তির প্রাচুর্যতা থাকবে- কিন্তু কাজের চাপ আপনার বিরক্তের কারণ হবে। আকস্মিক টাকাকড়ির আগমন আপনার রসিদগুলির এবং তাত্ক্ষণিক খরচার খেয়াল রাখবে। বাচ্চারা কিছু শিহরণ জাগানো খবরও আনতে পারে। আপনি যদি আপনার প্রেমিকাকে নির্দেশ দেন তাহলে গুরুতর সমস্যার সৃষ্টি হবে। আপনার কর্মক্ষেত্রে বিষয়বস্তু বাছাইয়ে আপনার বুদ্ধিমত্তা এবং প্রভাব রাখতে হবে। সফর করা তাৎক্ষণিক ফলাফল না আনলেও ভবিষ্যত লাভের জন্য ভালো ভিত্তিপ্রস্তর স্থাপন করবে। আজ আপনার স্ত্রীর মেজাজ খারাপ আছে বলে দেখাচ্ছে।

 

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২): আপনার রসালো বোধ কাউকে এই দক্ষতা বৃদ্ধি করতে উৎসাহিত করবে কারণ আপনি তাকে বোঝাতে সক্ষম হবেন যে সুখ দখল করার জিনিস নয় এটি আমাদের ভেতরে থাকে। যদিও আপনার আর্থিক অবস্থান উন্নত হয়েছে, তবুও টাকা বেরিয়ে যাওয়ায় আপনার প্রকল্পগুলির কার্যনির্বাহে বাধার সৃষ্টি করবে। প্রেমের সম্মুখীন হওয়া অত্যন্ত উত্তেজক হলেও বেশিক্ষণ টিকবে না। আজ আপনার কোম্পানী আপনার জন্য একটি বড় ক্ষতির কারণ হতে পারে, তাই সচেতন থাকুন। আপনি অপ্রত্যাশিত সূত্র থেকে গুরুত্বপূর্ণ আমন্ত্রণ পেতে পারেন। আপনার স্ত্রী সত্যিই কিছু সুন্দর জিনিসের সঙ্গে আপনাকে অবাক করবে।

 

কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২): আজ আপনার সামনে উপস্থাপিত বিনিয়োগ স্কিমগুলিকে নিয়ে দুইবার ভাবা উচিত। আপনি আজ কিছু সমস্যার সম্মুখীন হবেন- কিন্তু বাস্তবসম্মত হন এবং যারা সাহায্যের হাত প্রসারিত করেছে তাদের ​​থেকে অলৌকিক কিছু আশা করবেন না। আপনার প্রেমিকার সঙ্গে অশ্লীল আচরণ করবেন না। আপনার কর্মক্ষেত্রে বিষয়বস্তু বাছাইয়ে আপনার বুদ্ধিমত্তা এবং প্রভাব রাখতে হবে। আপনার ধারালো পর্যবেক্ষণ আপনাকে অন্যদের থাকে এগিয়ে রাখতে সাহায্য করবে। খুব বেশী প্রত্যাশা আজ আপনার বিবাহিত জীবনে দুঃখ নিয়ে আসতে পারে।

 

তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২): স্বাস্হ্যের সমস্যার জন্য আপনি কোন গুরুত্বপূর্ণ কাজে যেতে অসমর্থ হওয়ায় কিছু প্রতিকূলতার সামনা করা সম্ভবপর। বাড়ির কাজ ক্লান্তিকর এবং যার বড় কারণ মানসিক দুশ্চিন্তা। আপনি আপনার ভালবাসার সঙ্গীর একটি নতুন বিস্ময়কর দিকে দেখতে পাবেন। কোন নতুন যৌথ উদ্যোগ এবং অংশীদারিত্বে সই করা থেকে বিরত থাকুন। উত্তেজনাপূর্ণ দিন যখন ঘনিষ্ঠ সহকারীদের সাথে বেশ কিছু বিরোধ মাথা চাড়া দিয়ে উঠতে পারে। স্পর্শ, চুম্বন, আলিঙ্গন বিবাহিত জীবনে একটি খুব বিশেষ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। আপনি আজ তা অনুভব করতে যাচ্ছেন।

 

বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১): বয়স্ক ব্যাক্তিরা তাঁদের স্বাস্থ্যের যত্ন নিন। ব্যাঙ্কিং কারবার খুব সতর্কতার সাথে সামলাতে হবে। যখন আপনি একাকী বোধ করছেন তখন আপনার পরিবারের সাহায্য নিন। এটি আপনাকে হতাশা থেকে বাঁচাবে।এটি আপনাকে যু্ক্তিগ্রাহ্য সিদ্ধান্ত নিতেও সাহায্য করবে। উৎসাহময় দিন, য়েহেতু আপনি আপনার ভালোবাসার মানুষের কাছ থেকে পুরস্কার/উপহার পাবেন। সিদ্ধান্ত নেবার সময় অহংকার আপনার রাস্তায় আস্তে দেবেন না, অধস্তনদের বক্তব্যও শুনুন। ঘরে ধর্মানুষ্ঠান/হোম/শুভ অনুষ্ঠান সম্পাদিত হবে। আপনার বিবাহ আজ সত্যিই একটি কঠিন সময় অভিজ্ঞতা করতে পারে।

 

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১): আপনি অন্যদের উপর ব্যয় করতে পছন্দ করেন। আজ যদি পরিবারের কোন সদস্য আপনাকে অত্যন্ত উত্যক্ত করেন-তাহলে পরিস্থিতি হাতের বাইরে যাওয়ার আগেই নিশ্চিত করে সীমা বেঁধে দিন। আপনার হৃদয়ে এবং মনে প্রেম রাজ করবে। কর্মক্ষেত্রে আপনার দলের সবচেয়ে বেশী বিরক্তিকর ব্যক্তিটি আজ হঠাৎ বুদ্ধিমান হতে পারে। উত্তেজনাপূর্ণ দিন যখন ঘনিষ্ঠ সহকারীদের সাথে বেশ কিছু বিরোধ মাথা চাড়া দিয়ে উঠতে পারে। আপনার কি বিবাহিত জীবন মানেই সব বিষয়েই আপোস বলে মনে হয়? যদি হ্যাঁ হয় তাহলে আজ আপনি জানতে পারবেন যে এটা আপনার জীবনে ঘটা সবচেয়ে ভাল জিনিস।

 

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯): আপনার স্ত্রীর মনোরম মেজাজ আপনার দিনকে উজ্জ্বল করে তুলতে পারে। সাময়িক ঋণের জন্য যাঁরা আপনার কাছে আসে তাঁদেরকে শুধু উপেক্ষা করুন। আপনি দেখতে পাবেন যে আপনার পিতামাতা সন্তুষ্ট করা কঠিন। আপনার ভালোবাসার মানুষ/স্বামী বা স্ত্রীর কাছ থেকে পাওয়া ফোন কল আপনার দিনটি সফল করে তুলবে। আপনার কাজ কর্মক্ষেত্রে প্রশংসা কুড়োবে। কারো কারোর জন্য ভ্রমণ ক্লান্তিকর এবং চাপপূর্ণ প্রমাণিত হবে। আপনার নিজের চাপ এবং প্রকৃত কোন কারণ ছাড়া আজ আপনি আপনার স্ত্রীর সাথে ঝগড়া করবেন।

 

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮): রমণ-ভোজ এবং আনন্দ আপনাকে আজ এক ভালো মেজাজে রাখবে। বিশেষ জাত আছে এমন যে কোন কিছুতে আর্থিক জোগান দিতে গুরুত্বপূর্ণ ব্যক্তিরা তৈরী থাকবেন। আপনার পরিবারের সঙ্গে কাঠিন্য দেখাবেন না, এতে শান্তি নষ্ট হবে। আপনি আজ ভালবাসাপূর্ণ চকলেট খেতে পারেন। কর্মক্ষেত্রে আজ জিনিষগুলি আপনার পক্ষে থাকবে বলে মনে হয়। তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেবেন না যাতে পরে খারাপ লাগে। বিবাহিত জীবনে একটি ব্যক্তিগত স্থান গুরুত্বপূর্ণ, কিন্তু আজ আপনি শুধুমাত্র একে অপরের কাছাকাছি হতে চেষ্টা করবেন। পরিবেশে রোম্যান্স ভেসে বেড়াচ্ছে।

 

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০): কাজের জায়গায় উত্তেজনা আপনাকে অসুস্থ করতে পারে। কাউকে প্রভাবিত করার জন্য বেশী খরচ করবেন না। বয়স্ক আত্মীয়দের অযৌক্তিক চাহিদা করা সম্ভবপর। প্রেম-বাইরে যাওয়া এবং ভোজ উত্সাহব্যঞ্জক প্রমাণিত হলেও ক্লান্তিকর হবে। কোন নতুন প্রকল্প নেওয়ার আগে দুবার ভাবুন। কেনাকাটা এবং অন্যান্য কাজকর্ম আপনাকে দিনের বেশি ভাগ সময়েই ব্যস্ত রাখবে। আপনার স্ত্রী আপনার স্বাস্থ্যর দিকে আজ অসংবেদী হতে পারেন।