প্রথমবার্তা ডেস্ক রিপোর্ট :          ভারতীয় জনতা পার্টির (বিজেপি) আমন্ত্রণে ভারত সফরে যাচ্ছে আওয়ামী লীগের ২০ সদস্যের একটি প্রতিনিধি দল।

 

আজ রবিবার ধানমণ্ডিস্থ আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে সাংবাদিকদের তিনি এ কথা জানান।

ওবায়দুল কাদের বলেন, ভারতীয় জনতা পার্টির পক্ষ থেকে মি. রাম আমাদের আমন্ত্রণ করেছেন। আমাদের ২০ সদস্যের একটি প্রতিনিধ দল ২২ তারিখ সকালে ঢাকা ছাড়ছি। ২৩ তারিখ পার্টি টু পার্টি অনেক আলোচনা হবে। আবার ২৪ তারিখ আমরা চলে আসবো।

২০ সদস্যের প্রতিনিধি দলে নেতৃত্ব দিবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

এ ছাড়াও প্রতিনিধি দলে থাকছেন আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য পিযুশ কান্তি ভট্টাচার্য, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক ও আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক আহামদ হোসেন, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, এ কে এম এনামুল হক শামীম, মেজবাহ উদ্দিন সিরাজ ও মুহিবুল হাসান চৌধুরী নওফেল, দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মৃনাল কান্তি দাস, আন্তর্জাতিক বিসয়ক সম্পাদক শাম্মী আহম্মেদ, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক আব্দুস সবুর, ত্রাণ ও দুর্যোগ ব্যাবস্থাপনা সম্পাদক সুজিত রায় নন্দী, উপ প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, সদস্য গোলাম কবির রাব্বানী চিনু ও এস এম কামাল হোসেন।