প্রথমবার্তা ডেস্ক রিপোর্ট :     চাঁদপুরের মতলব উত্তরে নিখোঁজের তিন দিন পর আবুল হোসেন দর্জি নামে এক বৃদ্ধের লাশ উদ্ধার করা হয়েছে। আজ সোমবার দুপুরে ছেঙ্গারচর পৌরসভার সিকিরচর এলাকার একটি ডোবায় তার মরদেহ পাওয়া যায়।  পুলিশ তার লাশ ডোবা থেকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে। পরে ময়নাতদন্ত শেষে রাতেই নিহতের পরিবারের সদস্যদের কাছে লাশটি হস্তান্তর করা হয়। গত শনিবার সন্ধ্যায় বাজারে চা খাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হন তিনি।

 

এ ব্যাপারে মতলব উত্তর থানার ওসি আনোয়ারুল হক জানান, গত শনিবার সন্ধ্যায় ছেঙ্গারচর পৌরসভার সিকিরচরের বাড়ি থেকে পাশের বাজারের উদ্দেশে বের হন বৃদ্ধ আবুল হোসেন দর্জি (৭৫)। পরে তিনি আর বাড়ি ফেরেননি। এই ঘটনায় পরিবারের পক্ষ থেকে থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়। আজ সোমবার দুপুরে নিখোঁজ আবুল হোসেনের লাশ বাড়ির কিছু দূরে একটি ডোবায় ভেসে উঠে।

ওসি আরো জানান, লাশের শরীরে আঘাতের কোন চিহৃ ছিল না। মৃত্যুর কারণ খতিয়ে দেখা হচ্ছে।

এ প্রসঙ্গে মতলব উত্তর থানার উপপরিদর্শক সুফল চন্দ্র সিংহ জানান, এই ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে লাশটি হস্তান্তর করা হয়েছে।

এদিকে স্বামীর মৃত্যুর ঘটনায় কাউকে দায়ী করেননি নিহত আবুল হোসেনের স্ত্রী আনোয়ারা বেগম। তিনি জানান, ১০ টাকা নিয়ে তার স্বামী পাশের বাজারে চা খাওয়ার উদ্দেশে বের হয়ে আর বাড়ি ফিরেননি।