প্রথমবার্তা ডেস্ক রিপোর্ট :   ষষ্ঠ বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) পঞ্চম রাউন্ডের অন্য ম্যাচে প্রথম দিনই প্রাইম ব্যাংক সাউথ জোনকে ১৯১ রানে অলআউট করে দেয় ওয়ালটন সেন্ট্রাল জোন। এরপর নিজেদের ইনিংস শুরু করে দিন শেষে ২ উইকেটে ১৫৪ রান তুলে বড় সংগ্রহের ইঙ্গিত দিচ্ছিল ওয়ালটন সেন্ট্রাল জোন। কিন্তু অভিজ্ঞ আব্দুর রাজ্জাকের ৬ উইকেট শিকারে শেষ পর্যন্ত ৩০২ রানে থেমে যায় তারা।

 

রাজ্জাকের ঘূর্ণি জাদুর পরেও প্রথম ইনিংস থেকে ১১১ রানের লিড পেয়েছে ওয়ালটন সেন্ট্রাল জোন। পিছিয়ে থেকে দ্বিতীয় ইনিংসে দ্বিতীয় দিন শেষে ১ উইকেটে ৫০ রান করেছে প্রাইম ব্যাংক সাউথ জোন। ৯ উইকেট হাতে নিয়ে এখনো ৬১ রানে পিছিয়ে তারা।

রাজশাহীতে ওয়ালটন সেন্ট্রাল জোনের পক্ষে সর্বোচ্চ ৯৩ রান করেন ওপেনার সাদমান ইসলাম। এছাড়া উইকেটরক্ষক ইরফান শুক্কুর ৫৪, আব্দুল মাজিদ ৪৪, সাইফ হাসান ৩০, মোশাররফ হোসেন ২৮ রান করেন। প্রাইম ব্যাংক সাউথ জোনের রাজ্জাক ৩১ ওভার বল করে ১০৬ রানে ৬ উইকেট নেন।

প্রথম ইনিংসে ১১১ রানে পিছিয়ে থেকে দ্বিতীয় দিনের শেষভাগে ১৯ ওভার ব্যাট করার সুযোগ পায় প্রাইম ব্যাংক সাউথ জোন। ওপেনার ফজলে মাহমুদকে হারায় তারা। ৯ রান করে ফিরেন তিনি। তবে আরেক ওপেনার এনামুল হক ৩১ ও তিন নম্বরে নামা ইমরুল কায়েস ১০ রানে অপরাজিত আছেন।