প্রথমবার্তা ডেস্ক রিপোর্ট :   রাজস্থান রয়্যালসকে তাদেরই ঘরের মাঠে ৭ উইকেটে হারিয়েছে কলকাতা নাইট রাইডার্স। রাজস্থানের দেওয়া ১৬১ রানের লক্ষ্যমাত্রা তিন উইকেট হারিয়ে সহজ জয় তুলে নেয় নাইটরা।

 

এদিন রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ম্যাচে টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক দীনেশ কার্তিক। নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেটের বিনিময়ে ১৬০ রান তোলে অজিঙ্কা রাহানের দল।

রাজস্থানের হয়ে ভাল শুরু করেন দুই ওপেনার রাহানে (১৯ বলে ৩৬) এবং দার্দি শর্ট (৪৩ বলে ৪৪)। কিন্তু এরপর কোনো ব্যাটসম্যান তেমন প্রভাব ফেলতে পারেননি। কলকাতার হয়ে দুটি করে উইকেট দখল করেন টম কুরান ও নীতিশ রাণা। একটি করে উইকেট নেন পীযূষ চাওলা, কুলদীপ যাদব ও শিবম মাভি।

জবাবে, ব্যাট করতে নেমে শুরুতেই ধাক্কা খায় কেকেআর। প্রথম ওভারে শূন্য রানে ফিরে যান ওপেনার ক্রিস লিন। কিন্তু, সুনীল নারিন ও রবিন উথাপ্পা মিলে পাল্টা আক্রমণ করেন। এদিন ৩৫ রান (২৫ বল) করেন নারিন। মারেন ৫টি চার ও একটি ছক্কা। ৩৬ বলে ৪৮ রানের ইতিবাচক ইনিংস খেলেন উথাপ্পা। এরপর বাকি কাজটা সম্পন্ন করেন অধিনায়ক কার্তিক (২৩ বলে ৪২ অপরাজিত) এবং নীতীশ রাণা (২৭ বলে ৩৫)। রাজস্থানের হয়ে বল হাতে কৃষনাপ্পা গৌতম নিয়েছেন ২ উইকেট।