প্রথমবার্তা ডেস্ক রিপোর্ট :     দীর্ঘ ক্রিকেট ক্যারিয়ারের সাক্ষাতকার দিয়েছেন প্রচুর। সংবাদমাধ্যমের প্রশ্নবাণে ঘায়েল হতে হতে ঠাণ্ডা মাথায় উত্তর দিয়েছেন। যেখানেই তিনি যান, যে দেশেই যান না কেন মিডিয়া তার পিছু নেবেই। কিন্তু এবার আইপিএল খেলতে গিয়ে সাক্ষাতকারের যে অভিজ্ঞতা হলো সাকিব আল হাসানের, তা অনেকদিন মনে থাকবে তার। আর দর্শকরা যারা দেখেছেন এবং দেখছেন, হাসতে হাসতে পেটে খিল ধরে যাওয়ার কথা। বিশ্বসেরা অল-রাউন্ডারকে এবার মুখোমুখি হতে হয়েছে এফএম রেডিও প্র্যাংকের।

 

ভারতের তুমুল জনপ্রিয় এফএম চ্যানেলটি হলো ‘রেড এফএম’। বহুল আলোচিত এই চ্যানেলটিতে আমন্ত্রণ জানানো হয়েছিল চলতি আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে ম্যাজিক দেখিয়ে যাওয়া সাকিবকে। জনপ্রিয় প্র্যাঙ্ক অনুষ্ঠানে নন্দ কিশোর বৈরাগীর মুখোমুখি হতে হয় তাকে। সেখানে অদ্ভুত সব প্রশ্নে ছুড়ে দেওয়া হচ্ছিল সাকিবের দিকে। প্রশ্ন শুনে হোঁচট খেলেও বুদ্ধি ব্যবহার করেই উদ্ভট প্রশ্নগুলোর জবাব দিয়েছেন তিনি। গেস্টদের বুদ্ধিমত্তাই এখানে পরখ করে দেখা হয়।

লিখে দেওয়া যায় যে, দেশের বাইরে তো দূরের কথা; দেশের কোনো মিডিয়ার সামনেও এমন মহাবিপাকে পড়েননি সাকিব। তবে নন্দ কিশোরকে তিনি ঠিকই বুঝিয়ে দিয়েছেন, সাক্ষাতকারের তিনি ‘অল-রাউন্ডার’। তাইতো ইউটিউবে পোস্ট করা ভিডিওটির কমেন্টবক্সে অসংখ্য মানুষ লিখছেন, সাকিবকে কেকেআরে ফেরানো হোক। উল্লেখ্য, দিল্লিভিত্তিক রেডিও স্টেশন ‘রেড এফএম’ এর অনুষ্ঠান শোনা যায় মুম্বাই, পুনে, কলকাতা, ইন্দোর, ভূপাল ও সুরাটে।