প্রথমবার্তা ডেস্ক রিপোর্ট :     সে.ক্সের সুবিধার্থে আসবাব- এবার সেক্স পজিশনের কথা ভেবে তৈরি হল ফার্নিচার। ভারতেই জন্ম কামসূত্রের। আর সেটাই নাকি পৃথিবীর আদিমতম যৌনতা সংক্রান্ত বই বলে উল্লেখ করা হয়।

 

 

যদিও ভারতীয় সংস্কৃতিতে আজও সেক্স নিবে লুকোছাপার শেষ নেই। তবু এবার একটু একটু করে এগোচ্ছে দেশ। নতুন ভাবনা-চিন্তা জন্ম নিচ্ছে। বাৎস্যায়নের মতই এবার বিপ্লব ঘটাতে চলেছেন আইআইটির প্রাক্তনী গৌরব সিং। ভারতীয় কাপলদের সেক্স লাইফের কথা মাথায় রেখেই এক অভিনব আইডিয়া নিয়ে এসেছেন তিনি।

 

 

তাঁর সংস্থার নাম ‘লাভ রোলারস’। আপাতদৃষ্টিতে সেটা নিছকই একটা আসবাবের দোকান। সোফা, বেড-এসবই পাওয়া যায়। গত মাস থেকে চালু হয়েছে সেই সংস্থা। তবে ওই সব আসবাবের শেপ এবং রঙ দেখলেই অনুমান করা যাবে যে এগুলো সাধারণ আসবাব নয়।

 

 

আসবাবগুলোর সঙ্গেই রয়েছে ১০০টা সেক্স পজিশনের গাইড। কোন আসবাবে, কোন পজিশনে সুবিধা হবে, সেটা বর্ণনা করা আছে।

 

 

গৌরব সিং নামে দিল্লি আইআইটির ওই প্রাক্তন ছাত্র জানিয়েছেন, ভারতীয় কাপলরা যাতে সেক্স পজিশন নিয়ে এক্সপেরিমেন্ট করতে পারে, সেটা মাথায় রেখেই এসব আসবাব তৈরি করা হয়েছে।

 

 

শুধুমাত্র গতানুগতিক ভাবে চললে একটা সময় সেক্সটাও বোরিং হয়ে যায় বলে মনে করেন তিনি। তাই লাভ রোলারস তেরি করছে এমন ধরনের আসবাব যা উদ্দাম যৌনতায় সাহায্য করবে। তিনি জানান, ফ্ল্যাট বেডে অনেক পজিশনই সম্ভব হয় না। তাই তাঁর এই আইডিয়া।

 

 

গত এক মাসেই ভারতীয়দের থেকেই ১০০ টা অর্ডার গিয়েছে ওই কোম্পানিতে। মোটামুটি ভাবে এই কোম্পানির একটা স্ট্যান্ডার্ড সেটের দাম পড়বে ২০,৯৯৯টাকা আর মিনি সেটের দাম ১৫,৯৯৯ টাকা।

 

 

এই সব আসবাবে গে বা লেসবিয়ান কাপলদেরও সুবিধা হবে বলে জানা গিয়েছে। তবে, যদি বাড়িতে দম্পতি ছাড়া অন্য কেউ থাকে তাহলে এরকম আসবাব নিয়ে প্রশ্ন উঠতে পারে। তাই কনভার্টবল আসবাবের ব্যবস্থাও রয়েছে।