প্রথমবার্তা ডেস্ক রিপোর্ট :   ফরিদপুরের সদরপুর উপজেলায় ওয়েস্টজোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কম্পানির(ওজোপাডিকো) বিদ্যুৎ লাইন পল্লী বিদ্যুতের কাছে হস্তান্তরের প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন করেছে এলাকাবাসী।

 

আজ বৃহস্পতিবার বেলা ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত উপজেলা পরিষদ কার্যালয়ের সামনের সড়কে  মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে ভাষাণচর, ঢেউখালী ও পাশের ভাঙ্গা উপজেলার নুরুল্যাগঞ্জ ইউনিয়নের গ্রাহকরা অংশ নেন। এ সময় অন্যদের মধ্যে বক্তব্য দেন ভাষানচর ইউনিয়নের চেয়ারম্যান মো. ছমির বেপারী ও মো. মেজবাহ্উদ্দিন তালুকদার প্রমুখ।

বক্তারা বলেন, এ অঞ্চলের মানুষ দীর্ঘদিন ধরে ওজোপাডিকো’র এলাকায় রয়েছে। সম্প্রতি একটি কুচক্রী মহল এই এলাকার সঞ্চালন লাইন পল্লী বিদ্যুতের কাছে হস্তান্তরের ষড়যন্ত্র করছে। কিন্তু আমরা কিছুতেই এ ষড়যন্ত্র মেনে নেব না। আমরা ওজোপাডকো’র সঞ্চালন লাইনেই থাকব। আমাদের দাবি মেনে না  নিলে ভবিষ্যতে কঠোর আন্দোলনের কর্মসূচি ঘোষণা করা হবে।

ওজোপাডিকো, সদরপুরের প্রকৌশলী মো. আলীমুজ্জামান বলেন, সদরপুর ও ভাঙ্গা উপজেলার পাঁচটি ইউনিয়নের গ্রাহকদের পল্লী বিদ্যুতের অধীনে নিয়ে যাওয়ার বিষয়ে আমাদের কাছে কোনো সুনির্দিষ্ট তথ্য নেই।