প্রথমবার্তা ডেস্ক রিপোর্ট :   তোড়জোড় চলছে বিয়ের প্রস্তুতি। ওয়েডিং শপিং, মেহেন্দির ডেজাইন, সঙ্গীত সেরিমনির প্র্যাক্টিস-সবকিছু চলছে জোরকদমে। সোনম-আনন্দের বিয়ের প্রস্তুতিতে কোমর বেঁধে নেমে পড়েছেন কাপুর পরিবার। আনিল কাপুর এবং তাঁর স্ত্রী ব্যক্তিগতভাবে ফোন করে আমন্ত্রণ জানাচ্ছেন অথিতিদের। কিন্তু এখনও বিলি হয়নি বিয়ের কার্ড।  শোনা যাচ্ছে, এই পর্ব রয়্যাল বিয়ের তালিকা থেকে কাট!

 

না বিয়েটা পরিবারের মধ্যেই সীমাবদ্ধ থাকছে না। নিমন্ত্রিতদের লিস্টও বেশ বড়। কিন্তু কার্ড ছাড়াই সারা হবে আমন্ত্রণপর্ব। আসলে পরিবেশের ক্ষতি করে নিজের সুখ চান না নায়িকা। তাঁর কথায় বিয়ের কার্ড মানেই কাগজের অপচয়। আর কাগজ মানেই গাছ কাটা। তাই ই-কার্ডের ওপর ভরসা করছেন সোনম। ডিজিটাল দুনিয়ায় ডিজিটালি আমন্ত্রণ করছেন অথিতিদের। হবু দম্পতির এমন সিদ্ধন্ত তাঁদের বুদ্ধিমত্তার পরিচয় দিচ্ছে।

সোনম এবং আনন্দের ঘনিষ্ঠ মোহল থেকে জানা গিয়েছে, ওদের মতে বিয়ের কার্ড মানেই কাগজের অপব্যবহার। তাই তাঁরা তাদের পরিবারকে জানিয়ে দিয়েছেন বিয়ের কার্ড না ছাপাতে। এর বদলে তাঁরা সুন্দর ডিজাইন করা ই-কার্ড পাঠাচ্ছেন প্রত্যেকটি গেস্টকে। ই-ইনভাইট নাকি সোনম আর আনন্দ নিজেরাই বানিয়েছেন। আত্মীয় স্বজন, বন্ধুবান্ধব সকলকে ফোনে ফোনে পাঠাচ্ছেন ই-ইনভাইট।

সেলেব্রিটিদের বিয়ে নিয়ে সাধারণ মানুষের মধ্যে যে উত্তেজনা বারবেই তা তো আর বলার অপেক্ষা রাখে না। কোথায় বিয়ে হচ্ছে? বউ কেমন সাজবে? কী গয়না পরবে? কেমন বিয়ে হবে? ওয়েডিং কার্ড দেখতে কেমন? সব খুঁটিনাটি জানার জন্য আকুল হয়ে বসে থাকেন অনুরাগীরা। তেমনই সোনমের বিয়ের প্রায় সব তথ্য পাওয়া যাচ্ছে ধীরে ধীরে। যেমন খবরে উঠে এল বিয়ের কার্ডের কথা।

শোনা যাচ্ছে, বিয়ের ডেট ফিক্স হয়েছে ৮ মে। তবে কোথায় বসবে বিয়ের আসর সেটা এখনও জানা যায়নি। এটা নিয়েই এখন জল্পনা তুঙ্গে।