প্রথমবার্তা ডেস্ক রিপোর্ট :   মেয়েদের শরীরের বাঁকা অঙ্গ- কখনও ভেবে দেখেছেন কেন আপনার ভ্রু এর বাঁক এরম হয় কেন ? বা আপনার জীবন সম্পর্কে এটি কি বলে ? আমরা সব সময় এরকম বৈশিষ্ট্যগুলি দেখি কিন্তু এটির পিছনে লুকানো কারণ বুঝতে ব্যর্থ হই।

 

 

 

 

একজন ব্যক্তির শরীর সম্পর্কে না বুঝে কল্পনা করা সবচেয়ে খারাপ জিনিস হতে পারে । এটা যেমন আপনি ফ্রিজে চকোলেটের একটি বার রাখলেন এবং আপনি জানলেন না রাতে এটি কেউ খেয়ে নিয়েছে। এর কারন আমাদের অধিকাংশ হোমো স্যাপিয়েন্সের যারা সামান্য লক্ষণ বুঝে উঠতে ব্যর্থ হই।

 

 

 

 

যদি আমরা মহিলাদের যৌনতা নিয়ে কথা বলি তাদের সুন্দর কার্ভ যা তাদের যৌন স্বার্থ এবং যৌন জীবন সম্পর্কে অনেক কিছু বলে । এখানে আপনার কার্ভগুলি আপনার যৌন জীবন সম্পর্কে কি ইঙ্গিত করে তা নিয়ে বলা হবে।

 

 

 

আমরা আশা করি এটি পাঠকদের সাহায্য করবে।

আগ্রহী? তাহলে পড়ুন…

আপনার কার্ভটি শুধু এক সম্পদ নয় যা জিমে আপনার পরিশ্রম করে বানানো। এটা পুরুষরা বেডরুমে আপনার কাছ থেকে কি আশা করতে পারে তার একটি সূক্ষ্ম ইঙ্গিত হিসাবে কাজ করে।

 

 

 

তাদের যত্ন নিন।

 

 

 

ঘণ্টার মতন আকৃতি

আপনার যদি সুন্দর ঘণ্টার মতন আকৃতি আছে তাহলে এটি বিপরীত লিঙ্গের মনোযোগ পেতে সাহায্য করে। কিন্তু, এই ধরনের শরীরের মহিলারা প্রায়ই তাদের সম্পর্কের মধ্যে অপরিহার্য এবং চটকদার হয়।

 

 

 

নিতম্ব-প্রস্থ এবং এক নাইট স্ট্যান্ডের মধ্যে সংযোগ।

একটি গবেষণায় দেখা গেছে যে বিস্তৃত নিতম্ব নারীদের এক নাইট স্ট্যান্ডে জড়িত হওয়ার সম্ভাবনা বেশি। এছাড়াও, বড় নিতম্ব শিশু জন্মনোর জন্যে সহজ হয়।

 

 

 

 

যদি বড় পাছা থাকে।

মনস্তাত্ত্বিকরা পরামর্শ দেয় যে, যদি আপনার বড় পাছা থাকে তবে আপনি খোলা মনের মানুষ হন। এই ধরনের নারীরা এক নাইট স্ট্যান্ডের জন্যে প্রবণ হয়।

 

 

 

যদি আপনার বড় স্তন থাকে।

প্রতিবেদনগুলি নিশ্চিত করে যে, বড় আকারের স্তনের নারীদের সাথে যৌনতার পরিমাণ একটি ছোট আকারের স্তনের মহিলাদের থেকে দ্বিগুণ হয়।

 

 

 

ছোটো যাদের….

যদিও একটি নির্দিষ্ট ধরনের শরীরের ধরন কারুর পছন্দের ব্যাপার এবং কিছু মহিলারা ছোট স্তন পছন্দ করে। এই সব মহিলারা মনে করে যে তাদের কম ফ্যাটি টিস্যু আছে এবং যৌনক্রিয়ার সময় উদ্দীপনা করা সহজ।

 

 

 

সব কার্ভ ভাল না।

গবেষকরা বলছেন যে, কোনও ধরণের কার্ভ একজন ব্যক্তির স্বাস্থ্যের জন্য ভাল নয় কারণ ওজনের অনুপাত বজায় রাখা খুবই গুরুত্বপূর্ণ। যদি কোনও ক্ষেত্রে একজন ব্যক্তির হিপ ও কোমরের অনুপাত বৃদ্ধি পায় তবে ওজন বৃদ্ধি করে দ্রুততর।

 

 

 

কার্ভ সহ একটি মহিলা।

তাকে পাতলা বা এমনকি হালকা হতে হবে না। যেকোন মহিলার কার্ভ থাকতে পারে। যারা বলে ‘কিছুটা ওজন কমান’, তাদের কিছু ভিত্তিহীন মতামত হারান।

 

 

 

 

আমরা সবাই মেরিলিন মনরো আমাদের জীবনে।

 

 

 

এটাই শেষ না …

কার্ভ সম্পর্কে ইন্টারনেটে এই দারুন টুইট দেখুন।

ঈশ্বর! ভিক্টোরিয়ার সিক্রেট বাইরে বেরিয়ে গেছে।

এই টাই ছিল আজকের মতো।