প্রথমবার্তা ডেস্ক রিপোর্ট :   হিচকি’ ছবির মাধ্যমে আবারও স্বরূপে ফিরেছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী রাণী মুখার্জি। এরই মধ্যে ছবিটি ব্যবসা সফলের তকমা পেয়েছে। সম্প্রতি একটি গণমাধ্যমের সঙ্গে বিভিন্ন প্রসঙ্গে কথা বলেন রাণী। সেখানে তাকে প্রশ্ন করা হয়, একজন অভিনেত্রীকে সবসময় গ্ল্যামারাস থাকতে হয়। তার জন্য কতটা চাপে থাকেন?

 

উত্তরে রাণী বলেন, ‘একদমই না। অভিনেত্রী হিসেবে নয় বরং স্ত্রী হিসেবে চাপে থাকি। আমি শুধু আদির (স্বামী আদিত্য চোপড়া) জন্য সাজি। বরকে খুশি রাখতে সাজতে হয়। বিয়ের পর এটা জরুরি হয়ে দাঁড়ায় যে আপনাকে রোজই যেন সুন্দর লাগে আপনার স্বামীর।

আমি অভিনেত্রী পরে, আগে তো আমি স্ত্রী। স্বামী যখন সারাদিন পর বাড়িতে ফেরেন তখন রাতে উনি কী দেখতে চান? একটা হাসিখুশি সুন্দর মুখ, আর বাড়ির সুন্দর বাতাবরণ।’

রাণী আরও যোগ করে বলেন, ‘হিচকি’ সিনেমার মাধ্যমে যে বার্তা আমরা দিয়েছি তা সকলে গ্রহণ করেছেন। শিক্ষকরা এই ছবিটা থেকে অনেক প্রেরণা পেয়েছেন।

যখন কোনো শিক্ষক-ছাত্রের সম্পর্কের ওপর কথা হবে তখন ‘হিচকি’-কে উদাহরণ হিসেবে টানা হবে বলে আমার বিশ্বাস। আমি মনে করি, ‘হিচকি’ একটা এমন ছবি যা সারাজীবন মানুষ মনে রাখবে। এমন নয় যে দু’বছর পর ছবিটার কথা ভুলে যাবে।