প্রথমবার্তা ডেস্ক রিপোর্ট :       রোনালদো-মেসির যুগে নতুন করে উন্মাদনা সৃষ্টি হয়েছে লিভারপুলের মিশরীয় সুপারস্টার মোহাম্মদ সালাহকে ঘিরে। এই তরুণ তারকাকে দলে নিতে ঝাঁপিয়ে পড়েছে রিয়াল মাদ্রিদ। এমন খবরে নড়েচড়ে বসেছে লিভারপুল। তাই ‘মিশরের মেসি’র সঙ্গে তড়িঘড়ি নতুন চুক্তি সেরে ফেলতে চায় ‘দ্য রেডস’।

 

২৫ বছরের মিশরীয় মহাতারকাকে চলতি মৌসুমের শুরুতেই প্রায় ৩২২ কোটিতে এ এস রোমা থেকে দলে নিয়েছিল লিভারপুল। কিন্তু তার থেকে বেশি পান এমন ফুটবলারও আছেন ইংল্যান্ডের এই ক্লাবটিতে। ইংলিশ গণমাধ্যম বলছে, নতুন চুক্তিতে সই করাতে সালহকে দেওয়া হবে রীতিমতো লোভনীয় প্রস্তাব। এখন তিনি পান সপ্তাহে প্রায় সাড়ে ৮২ লাখ । সেটা বাড়িয়ে এবার দ্বিগুণ করে দেওয়া হতে পারে।

চলতি মৌসুমে ক্লাবের হয়ে ৪৩ গোল করার পর শোনা যাচ্ছে, নতুন চুক্তিতে সালাহকে সপ্তাহে ১ কোটি ৭০ লক্ষের একটি প্রস্তাব দেওয়ার কথা ভাবা হচ্ছে। প্রিমিয়ার লিগের এই মৌসুমের সেরা ফুটবলারকে যে কোনো মূল্যে ধরে রাখতে চায় লিভারপুল। ক্লাবটির কর্মকর্তারা নাকি ইতিমধ্যেই সালাহর সঙ্গে একবার আলোচনাও করেছেন। এমনিতে ফিলিপো কুতিনহো বার্সেলোনায় চলে যাওয়ায় তারা বড় ধাক্কা খেয়েছিল। সালাহর ক্ষেত্রে তেমন কিছু যাতে না ঘটে সেটাই এখন লক্ষ্য লিভারপুলের।