প্রথমবার্তা ডেস্ক রিপোর্ট :     ক্যারিবীয় দ্বীপপুঞ্জের টি-টোয়েন্টির ফেরিওয়ালাদের একজন আন্দ্রে রাসেল। কলকাতা নাইট রাইডার্সের জার্সিতে মাতাচ্ছেন আইপিএলের একাদশ আসর। মৌসুমটা দুর্দান্ত কাটছে ক্যারিবীয়ান অলরাউন্ডারের। গতকাল রবিবার ছিল এই তারকা ক্রিকেটারের জন্মদিন। বিশেষ দিনে মহামূল্য এক উপহার পেয়ে আনন্দটা যেন আরও বেড়ে গেল রাসেলের।

 

৩০ বছরে পা দেওয়া ক্যারিবীয় অল-রাউন্ডারের জন্মদিনের রাতে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুকে বড় ব্যবধানে হারিয়েছে কলকাতা। ম্যাচ শেষে ড্রেসিংরুমে কেক কেটে সতীর্থের জন্মদিন উদপান করেছে শাহরুখ খানের ফ্র্যাঞ্চাইজি। এর মাঝেই উপহার হিসেবে কোনো একজন সুদৃশ্য একটি সাদা মার্সিডিজ গাড়ি পাঠিয়েছেন তাকে। সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে গাড়ির ছবি আপলোড করে রাসেল লিখেন, ‘সময় মতোই পেয়ে গেলাম জন্মদিনের উপহার।’

তবে কে বা কারা তাকে এই সুদৃশ্য গাড়িটি উপহার দিয়েছেন সেই ব্যাপারে পরিস্কার করে কিছু করেননি কলকাতা নাইট রাইডার্সে খেলা এই ক্রিকেটার। চলতি মৌসুমে এখনো পর্যন্ত ৮ ম্যাচ খেলে ২০২ স্ট্রাইকরেটে ২০৭ রান করেছেন রাসেল। এছাড়াও বল হাতে ১৯ ওভার হাত ঘুরিয়েই ৫ উইকেট শিকার করেছেন তিনি। তার দল আছে আইপিএলের পয়েন্ট তালিকার চতুর্থ স্থানে।