প্রথমবার্তা ডেস্ক রিপোর্ট :      দিল্লি ডেয়ারডিভিলস তলানি থেকে উঠে আসার যেন কোনো পথ খুঁজে পাচ্ছে না। আজ সোমবার আইপিএলের একমাত্র ম্যাচে তাদের নিয়ে স্রেফ ছেলেখেলা খেলেছে মহেন্দ্র সিং ধোনি আর শেন ওয়াটসনরা। এই দুই বুড়ো তারকার ব্যাটিং তাণ্ডবে দিল্লিকে ২১২ রানের বিশাল টার্গেট দিল চেন্নাই সুপার কিংস।

 

মুম্বাই ইন্ডিয়ান্সের কাছে হেরে আগের ম্যাচে হেরে লিগ টেবলে এক নম্বর জায়গাটা হারিয়েছে চেন্নাই। ঘরের মাঠে ‘ডেভিলস বধ’ করে ফের লিগ শীর্ষে ওঠার সংকল্প নিয়েই এদিন মাঠে নামে ধোনি বাহিনী। টসে জিতে চেন্নাইয়কে প্রখমে ব্যাটিং করতে পাঠান দিল্লি ডেয়ারডেভিলস অধিনায়ক শ্রেয়াস আয়ার। সম্ভবত সিদ্ধান্তটার জন্য দিনশেষে আফসোস করতে হবে তার।

শুরু থেকেই আক্রমণাত্মক ব্যাটিংয়ে তরতর করে রানের চাকা ঘুরতে থাকে সুপার কিংসের। শেন ওয়াটসন ও ফাফ ডুপ্লেসিস মিলে ১০২ রানের ওপেনিং জুটি উপহার দেন। এই জুটিই দুই শতাধিক স্কোরের ভিত গড়ে দেয়। আর সেই ভিতে রানের ইমারত তৈর করেন ক্যাপ্টেন ধোনি। মাত্র ২২ বলে ৫টি ছয় ও দু’টি বাউন্ডারি মেরে ৫১ রানে অপরাজিত থাকেন ‘ক্যাপ্টেন কুল’। ২৪ বলে ৪১ রানের ইনিংস খেলে রান-আউট হন রায়ডু।

এর আগে ডেভিলস বোলারদের নিয়ে ছেলেখেলা করেন ওয়াটসন। ৪০ বলে সাত ছক্কা ও চারটি চারে ৭৮ রানের দুর্দান্ত ইনিংস খেলেন সাবেক অজি অল-রাউন্ডার। কিছুটা রক্ষণাত্মক ইনিংস ডুপ্লেসিসের। ৩৩ বলে ৩৩ রান করেন প্রোটিয়া ক্যাপ্টেন। দিল্লির বোলারদের মধ্যে লিয়াম প্লানকেটের উপর বেশি নির্মম ছিলেন সুপার কিংস ব্যাটসম্যানরা। ৩ ওভারে প্লানকেটকে পিটিয়ে ৫২ রান নেন ওয়াটসন-ধোনিরা।