প্রথমবার্তা ডেস্ক রিপোর্ট :  বলিউডে স্টারকিডরা বেশ জনপ্রিয়। সাইফ আলি খান-কারিনা কাপুরের ছেলে তৈমুরকে নিয়ে প্রথম জন্মবার্ষিকীতে কম হইচই হচ্ছে না।

 

 

শাহরুখপুত্র আব্রামের খবর সবসময়ই সোশ্যাল মিডিয়ায় পাওয়া যাচ্ছে। ভারতের মূলধারার গণমাধ্যমগুলোও পিতাপুত্রের বিষয় নিয়ে ফলাও করে খবর প্রকাশ করছে।

 

 

কয়েকদিন আগে রানি মুখার্জি-আদিত্য’র জন্মদিনেও স্টারকিডরা একত্রিত হয়ে অনুষ্ঠান মাতিয়ে রাখে। এসব খবর বলিউডের। কিন্তু বাংলাদেশের স্টারকিডদের নিয়ে তেমন আলোচনা না হলেও শাকিব খান-অপু বিশ্বাসের সন্তান জয়কে নিয়ে বেশ মাতামাতি হয় বটে।

 

 

আব্রাম খান জয় সোশ্যাল মিডিয়ায় ব্যাপক জনপ্রিয়। আর এই জনপ্রিয়তা যেন বেড়েই চলেছে। তার নামে সোশ্যাল মিডিয়া ফেসবুকে একাধিক ফ্যানপেইজ রয়েছে। রয়েছে অসংখ্য আইডি।

ইনস্টাগ্রামেও এই শিশু তারকার ভক্ত কম নেই। এসবের বাইরে ফেসবুকেও দেখা গেল একটি গ্রুপ। যেখানে সদস্য সংখ্যা ১ লাখ ২৫ হাজার। যারা প্রতিনিয়ত জানাচ্ছেন এই শিশু তারকাকে নিয়ে অভিব্যক্তি।

ইনস্টাগ্রামে আব্রাম খান জয়ের অনুসারী সংখ্যা ১ লাখ ৪৩ হাজার। এখানে আব্রাম খান জয়ের পারিবারিক সব পোস্ট দেখা যায়। তবে ভক্তদের প্রতিক্রিয়া জানানোর কোনো সুযোগ নেই। তাই ভক্তরা নিজেরাই ফেসবুকে একটি গ্রুপ খুলেছেন। Abram Khan Joy Fan’s Club নামের ওই গ্রুপে ভক্তরাই নিজেদের মতামত প্রকাশ করছেন।

বাংলাদেশে স্টারকিডদের মধ্যে শাকিব-অপুর সন্তান জয় যে বেশ আলোচিত সে কথা আর নতুন করে বলার কিছু নেই। ভক্তরা মনে করছেন জয়-ই হতে যাচ্ছে আগামীর তারকা।