সদ্য প্রকাশিত হওয়া ২০১৮ইং সনের এস.এস.সি পরীক্ষায় জেলার রামগঞ্জ উপজেলার শাহজকি উদ্দিন উচ্চ বিদ্যালয় এবার উপজেলার মধ্যে তৃতীয় স্থান অধিকার করেছে। উক্ত বিদ্যালয় থেকে ৮৬ জন পরীক্ষার্থী এবারের এস.এস.সি পরীক্ষায় অংশ গ্রহণ করেছেন।মানবিক বিভাগে ১৫ জন, বিজ্ঞান বিভাগে ৩৮ জন, ব্যবসা শিক্ষা শাখায় ৩৩ জন। তার মধ্যে ৮৩ জন পরীক্ষার্থী কৃতকার্য হয়। তন্মধ্যে বিজ্ঞান বিভাগের ছাত্র ফুয়াদ হাসান জিপিএ ৫ পেয়েছন। পাসের হার ৯৬.৫১%। ফলাফলের দিক থেকে উপজেলার মধ্যে তৃতীয় স্থান অর্জন করেছে।

 

 

এছাড়াও রামগঞ্জ উপজেলায় এস.এস.সি পরীক্ষা তিনটি কেন্দ্রে অনুষ্ঠিত হয়। তার মধ্যে রামগঞ্জ এম ইউ সরকারী উচ্চ বিদ্যায়, রামগঞ্জ উচ্চ বিদ্যালয়, রামগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় নিয়ে ১ নম্বর কেন্দ্র। এই কেন্দ্রে মেধা তালিকায় প্রথম স্থান অধিকার করে শাহজকি উদ্দিন উচ্চ বিদ্যালয়।

 

 

রামগঞ্জ উপজেলার মধ্যে লামনগর একাডেমী ৭১ জন পরীক্ষার্থীর মধ্যে ৭১ জন ও হোটাটিয়া উচ্চ বিদ্যালয় ২০ জন পরীক্ষার্থীর মধ্যে ২০ জন যুগ্নভাবে শতভাগ পরীক্ষার্থী পাস করে। পাসের হার শতভাগ।শাহজকি উদ্দিন উচ্চ বিদ্যালয়ের বেশ কয়েকজন শিক্ষক জানান, শিক্ষকদের আন্তরিকতা, ছাত্রছাত্রী ও অভিভবকদের যৌথ প্রচেষ্টার ফসল এবারের ফলাফল। আগামীতে ফলাফল আরও ভাল করার ব্যপারে শিক্ষকরা শতভাগ আশাবাদী শিক্ষার্থীরা।