বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল শেখ পাশা হাবিব উদ্দিন এসজিপি, এএফডব্লিউসি, পিএসসি গতকাল দুপুওে ল²ীপুরের মডেল রামগঞ্জ- ৩ আনসার ব্যাটালিয়ন পরিদর্শন করেন। এ সময় তিনি ব্যাটালিয়নের নবনির্মিত চারতলা ভবন, ডাইনিংহল, অধিনায়কের বাংলো, অস্ত্রাগার ঘুরে দেখেন এবং সীমানা প্রাচীর ও কোয়াটার গার্ডের নির্মানাধীন কাজ পরিদর্শন করেন।

 

 

 

এরপূর্বে মহাপরিচালক ৩ আনসার ব্যাটালিয়নের চৌকস ব্যাটালিয়ন আনসার সদস্যদের গার্ড সালাম গ্রহণ করেন। এ সময় মহাপরিচালকের সাথে কুমিল­া রেঞ্জ পরিচালক হীরা মিয়া, আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদর দপ্তরের উপপরিচালক (সমন্বয়) শামীম আহমেদ, নোয়াখালী জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর কমান্ড্যান্ট হাফিজ আল মোয়াম্মার গাদ্দাফী উপস্থিত ছিলেন। পরে ব্যাটালিয়নের বিকিউএম মোঃ নুরুল ইসলাম পাঠানের ব্যবস্থাপনায় মডেল ব্যাটালিয়ন নির্মাণের

 

 

ঠিকাদার ইসকান্দার মির্জা শামীম, ল²ীপুর জেলা গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী মোঃ আবদুস সাত্তার ও আনসার ভিডিপি উন্নয়ন ব্যাংক নোয়াখালী আ লিক ব্যবস্থাপক মোঃ হাবিবুর রহমান শেখ, রামগঞ্জ শাখা ব্যবস্থাপক মোঃ জাকির হোসেন সৌজন্য সাক্ষাত করেন। পরে মহাপরিচালক ব্যাটালিয়নের কোয়াটার গার্ড এবং আনসার ভিডিপি কার্যালয় পরিদর্শন করেন।