খাগড়াছড়ির গুইমারা উপজেলায় ৬শ পিস ইয়াবাসহ এক যুবককে গ্রেপ্তার করেছে গুইমারা থানা পুলিশ। সোমবার রাত সাড়ে নয় টায় গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ বাইল্যাছড়ি রাস্তার মাথা এলাকা থেকে ইয়াবাসহ ব্যবসায়ী অভিজিৎ চৌধুরীকে আটক করে।গুইমারা থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ গিয়াস উদ্দিন এর নেতৃত্বে এস আই তৌহিদুলসহ পুলিশ সদস্যরা ইয়াবা

 

 

বহনকারী মোটরসাইকেল আরোহিকে বাইল্যাছড়ি রাস্তার মাথায় এলাকায় মোটরসাইকেল থামানোর চেষ্টা করলে অভিজিৎ পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে পুলিশ তাকে গ্রেপ্তার করে তার দেহ তল্লাশি করে ৬শ পিস ইয়াবা উদ্ধার করে। সে দীর্ঘদিন ধরে ইয়াবা ব্যবসার সাথে জড়িত বলে জানা যায়।

 

 

ঘটনার সত্যতা নিশ্চিত করে গুইমারা থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ গিয়াস উদ্দিন বলেন, মাদকের বিষয়ে আমাদের কোন ছাড় নয়, গুইমারাকে মাদকমুক্ত রাখাই আমাদের মুল লক্ষ। তাই মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে। তার বিরুদ্ধে গুইমারা থানায় মাদক দ্রব্য আইনে মামলা হয়েছে। যার মামলা নং ০১। অভিজিৎকে খাগড়াছড়ি কোর্টে প্রেরণ করা হয়েছে।অভিজিৎ রাংগামাটি জেলার আসাম বস্তী এলাকার প্রবিণ চৌধুরীর ছেলে। তবে বর্তমানে অভিজিৎ খাগড়াছড়ির পানখাইয়াপাড়ায় একটি বাসায় ভাড়া থাকে বলে জানা যায়।