প্রথমবার্তা ডেস্ক রিপোর্ট :           না খেয়ে থাকতে পারি- তামিল ও তেলেগু ছবির জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। যারা ‘মাক্ষি’ সিনেমাটি দেখেছেন, তাদের কাছে পরিচিত মুখ এই নায়িকা।

 

 

 

 

সম্প্রতি একটি ম্যাগাজিনের জন্য ফটোশুট করেন তিনি। সেখানে এক সাক্ষাৎকারে যৌনতা বিষয়ে বিস্ফোরক মন্তব্য করেন নায়িকা।

 

 

 

 

 

ম্যাগাজিনের জন্য ফটোশুটে ফিউশনলুকে দেখা যায় তাকে। এথেনিক গয়নার সঙ্গে ওয়েস্টার্ন টুইস্ট দিয়েছিলেন। ম্যাগাজিনের ওই লুক নিয়ে যত না বেশি সমালোচনা করা হয়, তার থেকে অনেক বেশি আলোচিত হয় সামান্থার সাক্ষাৎকার। ম্যাগাজিনের জন্য ফটোশুট করতে করতেই তাকে একটি গেম খেলতে হয়।

 

 

 

 

এই খেলায় তাকে বেশ কয়েকটি প্রশ্ন জিজ্ঞাসা করা। কিন্তু তার উত্তর চিন্তা-ভাবনা করে দেওয়া যাবে না বলে জানানো হয়। যেই উত্তরই মাথায় আসুক না কেন সেটাই তাকে বলতে বলা হয়।

 

 

 

 

 

খেলার সময় তাকে প্রশ্ন করা হয় যে, যৌনতা ও খাবার এর মধ্যে কোনটাকে বেছে নেবেন সামান্থা। কোনও চিন্তা না করে সামান্থার অকপট উত্তর, ‘অবশ্যই যৌনতা। না খেয়ে আমি থাকতে পারি।’

 

 

 

 

 

এদিকে চলতি বছরের নভেম্বরে অভিনেতা নাগা চৈতন্যর সঙ্গে বিয়ে হবে সামান্থার। কিন্তু মনে মনে ইতিমধ্যেই চৈতন্যকে বিয়ে করে নিয়েছেন বলে জানিয়েছেন অভিনেত্রী। এছাড়া আপকামিং ছবি নিয়ে ব্যস্ত রয়েছেন সামান্থা। সূত্র: নিউজ ন্যাশন