প্রথমবার্তা ডেস্ক রিপোর্ট :      মাসুমা রহমান নাবিলার আগে অনেকেই বিয়ে করেছেন, পরেও করবেন। তবে হঠাৎ করে শোবিজে যে বিয়ের ধুম পড়ে গেল, এর শুরুটা ‘আয়নাবাজি’ অভিনেত্রীকে দিয়েই।

 

 

 

 

গত কয়েক দিনে বাংলাদেশ ও ভারতের পাঁচ তারকা বিয়ের পিঁড়িতে বসেছেন। ২৬ এপ্রিল শৈশবের বন্ধু জোবায়দুল হককে বিয়ে করেন নাবিলা।

 

 

 

 

 

এর পরই বলিউডের সাম্প্রতিক সময়ের সবচেয়ে আলোচিত সোনম কাপুর ও আনন্দ আহুজার বিয়ে। ৮ মে বান্দ্রার এক বাংলোবাড়িতে শিখ রীতিতে দীর্ঘদিনের প্রেমিক আনন্দকে সাতপাকে বাঁধেন ‘খুবসুরত’ অভিনেত্রী।

 

 

 

 

বলিউডের সবাই যখন সোনমের বিয়ে নিয়ে ব্যস্ত, ঠিক তখনই চুচি চুপি বিয়েটা সেরে নিলেন আরেক বলিউড তারকা নেহা ধুপিয়া। বর অঙ্গদ বেদি, কিংবদন্তি ক্রিকেটার বিষেণ সিং বেদির ছেলে। অনেক দিন ধরেই তাঁদের বন্ধুত্ব।

 

 

 

 

 

১০ মে মুম্বাইয়ের গুরুদুয়ারায় বন্ধু থেকে তাঁরা হয়ে গেলেন পতি-পত্নী। সেদিন রাতেই হানিমুনে উড়াল দিলেন যুক্তরাষ্ট্রে।

 

 

 

 

পরদিন একসঙ্গে দুই বিয়ে! কলকাতায় টালিগঞ্জ সুন্দরী শুভশ্রী গাঙ্গুলি যখন পরিচালক রাজ চক্রবর্তীর গলায় মালা পরালেন, মুম্বাইয়ে তখন অত্যন্ত গোপনে দীর্ঘদিনের প্রেমিকা সোনিয়া কাপুরের কপালে সিঁদুর মেখে দিলেন হিমেশ রেশামিয়া। ৬ মার্চ আংটি বদল করলেন রাজ-শুভশ্রী।

 

 

 

 

 

তাঁদের বিয়ে ঘিরে টালিগঞ্জে উৎসবের আমেজ। এই আমেজ থাকবে আগামীকাল পর্যন্ত। বিবাহোত্তর সংবর্ধনায় কে না হাজির থাকবেন! সৌমিত্র চট্টোপাধ্যায়, প্রসেনজিৎ থেকে শুরু করে আমন্ত্রিত হয়েছেন পশ্চিমবঙ্গের প্রায় সব সেলিব্রিটি। থাকবেন বাংলাদেশের শাকিব খান, জয়া আহসানও।

 

 

 

 

 

গোপনে বিয়ে করলেও পরদিন সকালেই টুইট করেন হিমেশ। জানান, ‘হঠাৎ পরিকল্পনায় বিয়ে, তাই কাউকে জানাতে পারিনি।’

 

 

 

 

 

শোবিজ তারকাদের বিয়ের এই মৌসুমটা বোধ হয় শেষ হবে ১৯ মে। সেদিন হলিউড অভিনেত্রী মেগান মার্কেলের বিয়ে। বর কে জানেন তো? ব্রিটিশ রাজপুত্র হ্যারি!