প্রথমবার্তা ডেস্ক রিপোর্ট :        রাজ-শুভশ্রীর বিয়েতে- ১০ তারিখ থেকে শুরু হয়ে অনুষ্ঠান। আইবুড়োভাত থেকে বিয়ে-বাওয়ালি রাজবাড়িতে ছিল মহাআয়োজন। কিন্তু রাজ-শুভ ঘনিষ্ঠ বন্ধু-বান্ধব ছাড়া কোনও অনুষ্ঠানে দেখা মিলল না টলিউডের হাইভোলটেজ তারকাদের।

 

 

 

 

অবশ্য মাধ্যরাতে বিয়ের আসরে হাজির হন জিৎ। যদিও এমনটা হওয়ার কথা ছিল না! বাওয়ালি রাজবাড়ি চকমক করার কথা ছিল তারকার ঝলকানিতে।

 

 

 

 

 

তবে শোনা যাচ্ছে, কাল আরবানায় রিসেপশন পার্টিতে নাকি উপস্থিত থাকবেন টলিউডের নায়ক-নায়িকারা। কিন্তু যদি প্রশ্ন করেন সেখানে মিমি আসছেন কিনা!

 

 

 

 

উত্তর দেওয়াটা কিন্তু মুশকিল হয়ে যাবে। কারণ টলিপাড়ার কানাঘুষে বিয়েতে নাকি নিমন্ত্রিত ছিলেন না মিমি। তবে দেবের পার্টিতে যাওয়া অস্বাভাবিক নয়।

 

 

 

 

 

কলকাতা থেকে ঘন্টা দু’য়েকের দূরত্বে আজ বসেছে ‘রাজশ্রী’ বিয়ের আসর। একেবারে হিন্দু রীতি-নীতি মেনে সম্পন্ন হয়েছে বিয়ের অনুষ্ঠান। বাঙালি ঐতিহ্য মেনে লাল বেনারসী পরেছেন নায়িকা।

 

 

 

 

 

 

যদিও সে শাড়ি ডিজাইন করেছেন ডিজাইনার সব্যসাচী। সঙ্গে ভারী সোনার গয়না। অন্যদিকে সবুজ রঙের পাঞ্জাবী পরেছেন রাজ। সঙ্গে মানানসই ধুতি।

 

 

 

 

সকাল থেকে রাত ছিল মহাভোজের ব্যবস্থা। মেনুতে ছিল চাইনিজ, ইন্ডিয়ান ও বাঙালি খাবারের নানা পদ। শেষপাতে আইক্রিম থেকে শুরু করে ছিল ক্ষীরের পাটিসাপটা।