মানিকগঞ্জের শিবালয়ে বাবুল ফাউন্ডেশন সাংস্কৃতিক প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছে।
জানা যায়, ১৩ ও ১৪ মে দুই দিনব্যাপী এ সাংস্কৃতিক প্রতিযোগীতায় জেলার শিবালয়, ঘিওর ও দৌলতপুর তিনটি উপজেলার বিভিন্ন এলাকা থেকে প্রায় ২ শতাধিক প্রতিযোগী অংশগ্রহণ করে বলে জানা গেছে। সংগীত, নিত্য, কবিতা আবৃত্তি ও উচ্চাঙ্গ সঙ্গীতসহ চারটি ইভিন্টে ১১টি বিষয়ে প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিবালয় উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ আলী আকবর।
সোমবার কবিতা আবৃত্তি ও নিত্য প্রতিযোগীতার মধ্য দিয়ে এ সাংস্কৃতিক প্রতিযোগীতা সমাপ্ত হয়। আগের দিন রবিবার অনুষ্ঠিত হয় নজরুল, রবিন্দ্র, লালন ও দেশাত্ববোধক গানের প্রতিযোগীতা।
গত রবিবার সকাল ১০টায় শিবালয় উপজেলা পরিষদ মিলনায়তনে  এ সাংস্কৃতিক প্রতিযোগীতার উদ্ভোধন করেন উপজেলা নির্বাহী অফিসার মেহেদী হাসন।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মানিকগঞ্জ জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আব্দুল কুদ্দুস, শিবালয় মুক্তিযোদ্ধা কমান্ডার রেজাউর রহমান খান জানু, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আরশাদ উল্লাহ, শিবালয় সদর উদ্দিন ডিগ্রী কলেজের অধ্যক্ষ বাসুদেব কুমার দে শিকদার, শিবালয় থানার ওসি হাবিবুল্লাহ সরকার, বাংলাদেশ সাংবাদিক সমিতি
মানিকগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক মো.শাহজাহান বিশ্বাস ও শিবালয় উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. শহিদুল ইসলাম। সভাপতিত্ব করেন বাবুল ফান্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সাংবাদিক বাবুল আকতার মঞ্জুর। প্রান্ত বিচারকের দায়িত্বে ছিলেন, বুলবুল শিল্পকলা একাডেমীর উপাদাক্ষ কাজল মুখার্জী, ওস্তাদ শুনীল চক্রবর্তী, নাসরিন আহম্মেদ, কাজল পাল, মুন্সী এম ছালাম ও  প্রভাষক নজরুল ইসলাম।