আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম এমপি বলেছেন, আগামী নির্বাচন হবে আওয়ামীলীগ বিএনপি দুই দলের মধ্যে ফাইনাল খেলা। এ খেলায় বিএনপি ফাউল করলে জনগণ তাদের লালকার্ড দেখাবে। আমরা খালি মাঠে খেলতে চাই না। তাই আগামী নির্বাচনে বিএনপিকে সাথে নিয়ে খেলেই জয় লাভ করতে চাই। তিনি বিএনপিকে উদ্দেশ্য করে বলেন নির্বাচন ছেড়ে আপনারা পালাবে না। আগামী নির্বাচনে জয় লাভের মাধ্যমে শেখ হাসিনা হ্যাট্রিক জয় লাভ করবে। আমরা চাই খালেদা জিয়া জেলে থাকলেও বিএনপি নির্বাচনে অংশ গ্রহণ করবে। তিনি সোমবার বিকেলে পাবনা জেলার সাঁথিয়া উপজেলার ধুলাউড়ি উচ্চ বিদ্যালয় মাঠে বাউসগাড়ী গণহত্যা দিবস পালন উপলক্ষে প্রধান অতিথির ভাষণে এ কথা বলেন।

 

 

পাবনা-১ আসনের এমপি এ্যাড. শামসুল হক টুকুর সভাপতিত্বে জনসভায় উপস্থিত ছিলেন, নারায়ানগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান, ইসলামী ফাউন্ডেশনের মহাপরিচালক শামীম মোহাম্মাদ আফজাল, আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য নুরুল ইসলাম ঠান্ডু, পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল রহিম লাল, পাবনা জেলা আওয়ামীলীগের উপদেষ্টা ও পাবনা-৩ আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী বীর মুক্তিযোদ্ধা আ.স.ম আব্দুর রহিম পাকন, সাঁথিয়া উপজেলা নির্বাহী অফিসার জাহাঙ্গীর আলম সহ আওয়ামীলীগের জেলা ও উপজেলা বিভিন্ন নেতৃবৃন্দ।

 

 

তিনি (স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম এমপি) আরও বলেন, সামনের নির্বাচন অতি ভয়াবহ ও গুরুত্বপূর্ণ। ৭০ সালে জনগণ আওয়ামীলীগকে ভোট দিয়েছিল বলে দেশ স্বাধীন হয়েছিল। ডিসেম্বরের নির্বাচন মুক্তিযুদ্ধের চেতনা জঙ্গীবাদকে উৎখাত ও উন্নয়নের নির্বাচন। এবারের নির্বাচন সংবিধান অনুযায়ী শেখ হাসিনার অধিনেই হবে। আগামী নির্বাচন বিজয়ের মাসে অনুষ্ঠিত হবে। মোহাম্মদ নাসিম উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনা’কে আবার ক্ষমতায় আনার আহ্বান জানান।