প্রথমবার্তা ডেস্ক রিপোর্ট :          কোন কোন সময়ে সজ্ঞানে অথবা অজ্ঞানে আমরা প্রকৃতির অপরিসীম ক্ষতি করে ফেলি । আমরা বুঝতে চাই না যে আমাদের মাতৃসম প্রকৃতিকে সুরক্ষিত ও বাঁচিয়ে রাখা কিরূপ প্রয়োজন।উল্টে আমরা তা না করে আমাদের প্রকৃতি এবং জীবজন্তদের জীবনচক্রের ব্যাপক ক্ষতিসাধন করে ফেলি । আমরা আমাদের ঘৃন্যলোভকে চরিতার্থ করতে দিন দিন এই পরিস্থিতিকে জটিল করে তুলছি ।বিস্ময়কর ভাবে মাতৃসম ধরিত্রীও আমাদের ধংসাত্মক কর্মকাণ্ডের যথাযোগ্য কিছু কুফলও আমাদের নিকট ফিরিয়ে দিচ্ছেন আর দেবেন নাই বা কেন এর যোগ্য যে আমরা ।

 

 

 

 

প্রকৃতি দেবী বলেন “You reap what you sow” অর্থাৎ “আপনি যা লাগাবেন তাই কাটবেন” কিন্তু প্রকৃতির যে সকল কুফল আমরা প্রকৃতি দেবীর কাছ থেকে পাচ্ছি তা আমাদের কু কর্মফল ছাড়া আর কিছু নয় ।এই ঘটনাটা ঘটেছিল এক ব্যক্তির সাথে যিনি একটি গাছকে কাটার চেষ্টা করছিলেন । তিনি একটি গাছ কাটছিলেন হঠাৎ তিনি এমন কিছু ভয়ানক জিনিষ দেখেন যা তাকে বেশ কয়েক ঘন্টা বাকরুদ্ধ করে রাখে । এই ঘটনা তাকে অনুভব করায় কতটা নিষ্ঠুর আচরন তিনি প্রকৃতির সাথে করছিলেন ।

 

 

 

লোকটি গাছটি কাটতে শুরু করেন এবং এরপরেই তিনি দেখেন ….লোকটি গাছটিকে কেটে ফেলেন , কিন্তু গাছটি যখন মাটিতে পরে তিনি কিছু ভয়ানক জিনিস লক্ষ করেন।ভয় পাওয়ার মতো কিছু চলমান বস্তুকে তিনি দেখতে পান …তাকে অবাক করে দিয়ে ওই বস্তুটি ঠেলে গাছটির বাইরে বেরিয়ে আসতে চাইছিল ! আপনি কি দেখতে পাচ্ছেন অদ্ভুত এই জীবটি কিভাবে নড়াচড়া করছে ?

 

 

 

 

 

আসলে এটি কি ? দেখে মনে হবে একটি ঘন কালো রসের ন্যায় কোন জিনিষ গাছটির বাইরে বেরিয়ে আসতে চাইছে …ইশ !!!!হে প্রভু …. এটা এবার বেরিয়েছে …. আমি আর দেখতে পাচ্ছি না ….এটি একটি সাপ !!!এটি একটি সাপের অর্ধেক অংশ , এই হলো তার মাথার অংশ যা এখুনি কাটা গাছটি থেকে বেরিয়ে এসেছে । সত্যি এক ভয়ংকর দৃশ্যে , কি তাই না বন্ধুরা ?

 

 

 

 

 

 

কি হলো ??? হ্যাঁ সত্যি এটি একটি সাপ যা গাছটি কাটার ফলে অর্ধেক হয়ে গিয়েছে যেহেতু সাপটি গাছের মূল কান্ডের মধ্যে ঢুকে ছিলো ।খারাপ লাগছে ? আমারও ভীষণ খারাপ লাগছে ….**আপনি এই ভিডিওটি তখনই দেখবেন যখন আপনি নিজেকে দৃঢ় চিত্তের মানুষ মনে করবেন**