প্রথমবার্তা, প্রতিবেদক:     ঘুরে বেড়াতে সবাই ভালোবাসে। কিন্তু তার জন্য প্রয়োজন অর্থ। আপনার অর্থ এবং ভ্রমণ আছে কি না তা এখনই জেনে নিতে পারেন। আপনার শরীরে তিলের স্থানই বলে দেবে আপনি সম্পদশালী হবেন কি-না। আমাদের আজকের এই প্রতিবেদন থেকে জেনে নি এই সম্পর্কিত বিস্তারিত-

 

 

 

১) ডান দিকের গালে- এর অর্থ বিয়ের পর আপনি অত্যন্ত সম্পদশালী হবেন। ২) ঠোঁটের উপরে- খুব অল্প বয়সেই অর্থবান হয় এরা। এছাড়া খুব জেদী হয় এরা।

 

 

 

 

৩) নাকের উপর তিল- নাকের ডানদিকে তিল থাকলে বুঝতে হবে সেই ব্যক্তি অবশ্যই ধনী হবেন। কিন্তু অপেক্ষা করতে হবে। ৩০ বছরের পর প্রচুর ভ্রমণের সুযোগ আসবে। এছাড়া সাফল্য এদের হাতের মুঠোতে।

 

 

 

 

৪)পায়ের পাতার নিচে- এরা ভ্রমণ ভাগ্য নিয়েই জন্মান। এমনকি বিদেশ ভ্রমণও এদের ভাগ্যে আছে।৫) কোমরে- কোমরে তিল থাকলে আপনাকে ধনী হওয়া থেকে কেউ আটকাতে পারবে না।৬) কপালের মাঝে- ত্রিনয়নের স্থানে তিল থাকা মানে আপনি জীবনে খুবই স্থিতিশীল এবং সিদ্ধান্ত নিতে পারেন। অর্থ সবসময় থাকবে।

 

 

 

 

৭) ডান হাতের তালুতে- অর্থ এবং সাফল্য আপনার ছায়াসঙ্গী হয়ে থাকবে। উপরের দিকে তিলটি থাকলে সাফল্য এবং অর্থ আসবে। আর নীচের দিকে থাকলে আপনার সময় লাগবে। অনেক খেটে আপনাকে অর্থ ও সাফল্য অর্জন করতে হবে।

 

 

 

 

৮) থুতনিতে- এরা খুবই ভাগ্যবান, অর্থবান। কিন্তু এরা একেবারেই সামাজিক নয়, যেটুকু দরকার সেটুকুর জন্যই এরা সামাজিকতা বজায় রাখে। নিজেদের কমফর্ট জোনে রাখতে পছন্দ করে।

 

 

 

 

৯) নাভিতে- এরও মানে আপনি খুবই ধনী হবেন। কিন্তু সঙ্গে এরা খুবই পেটুক মানুষ হয়ে থাকে। ১০) বুকে- এরা শান্তিপ্রিয় হয় এবং অর্থ সবসময়ি হাতে থাকে।১১) কান বা কানের পাশে- বিশেষত ডান গাল ও কানের সংযোগ স্থলে তিল থাকলে কেউ আপনাকে ধনী হয়ে ওঠা থেকে আটকাতে পারবে না।১২) কনিষ্ঠ আঙ্গুলে- এরা ঘুরে বেড়াতে ভালোবাসে এবং বিদেশ ভ্রমণ পর্যন্ত করে।