প্রথমবার্তা, প্রতিবেদক:     রাজধানীর যাত্রাবাড়ী মোড়ে ট্রান্স সিলভা পরিবহনের দুই বেপরোয়া বাসের চাপায় সেলিম মিয়া (২২) নামের এক যুবক মারা গেছেন। সোমবার দুপুরে এ ঘটনা ঘটে। দুর্ঘটনায় জুয়েল হাওলাদার (৩০) নামের আরেক ব্যক্তি গুরুতর আহত হয়েছেন। তিনি তুরাগ পরিবহনের বাসচালক বলে জানা গেছে।

 

 

 

 

ট্রান্স সিলভা বাসটি যাত্রাবাড়ী থেকে মিরপুর-১ নম্বর রুটে চলাচল করে।ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (এসআই) বাচ্চু মিয়া জাগো নিউজকে বলেন, গুরুতর আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সেলিমকে বেলা ২ টায় মৃত ঘোষণা করেন। তার মরদেহ ঢামেক মর্গে রাখা হয়েছে।

 

 

 

 

 

ঢামেকে মৃত সেলিমের মা মনোয়ারা বেগম সাংবাদিকদের জানান, তার ছেলে সেলিম গ্রামের বাড়ি থেকে তাকে চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে আসছিলেন। যাত্রাবাড়ী মোড়ে বাস থেকে নেমে রাস্তা পার হওয়ার সময় দু’টি বাস সেলিমকে চাপা দেয়।

 

 

 

 

 

এসময় আরেক ব্যক্তি জুয়েলও আহত হন।সেলিমের বাড়ি মাদারীপুর শীবচর উপজেলায়।আরেক প্রত্যক্ষদর্শী কাওসার জানান, আহত অপরজন জুয়েল তুরাগ পরিবহনের বাসচালক। যাত্রাবাড়ী মোড়ে বাস রেখে পান খাওয়ার জন্য রাস্তা পার হওয়ার সময় তাকে চাপা দেয় বাসটি।