প্রিয় সাইফুদ্দিন, বিশ্বাস করি- তুমি তোমার অতীত পেছোনে ফেলে এসেছো। আশা করছি এখন হতে নতুন এক সাইফুদ্দিনকেই দেখবো ; যেই সাইফুদ্দিনের কিঞ্চিৎ রুপ আজকের ম্যাচে তুমি দেখিয়েছো! আমার মতো হাজারো ফ্যানদের নিরাশ করবে না আশা করি ;

 

 

 

 

সেই গুরু দায়িত্বটা এখন তোমার হাতে।সুজন চাচা, মুশফিক বাবু, ফরহাদ রেজারা ঠেকাসারা দায়িত্ব পালন করে চলে যাওয়ার পর হতে একটা পেস অলরাউন্ডার হন্য হয়ে খুঁজছি আমরা। যার কাছে ব্যাটিংয়ের পাশাপাশি প্রয়োজনে ১০ওভার বোলিং করিয়ে নিতে পারবো, ঠিক আজকের ম্যাচের মতো।

 

 

 

ইমরুল কায়েস ম্যান অফ দ্যা ম্যাচ হলেও তাকে ব্যাটিংয়ে সঙ্গ দিয়ে ক্রুসিয়াল রোলটা আমি মনে করি তুমিই পালন করেছো আজ। এভাবেই পালন করে যেও প্রতি ম্যাচে, হয় বোলিং নাহয় ব্যাটিং দিয়ে।তুমি কতখানি স্বপ্ন দেখো জানিনা, কিন্তু ভবিষ্যতে নাম্বার ওয়ান অলরাউন্ডার তুমি হবে; তোমাকে না জানিয়েই এরকম একটা স্বপ্ন আমি দেখছি। জানিনা কতখানি ভুল করছি আমি!

 

 

 

 

তবে একজন জ্যাক ক্যালিস, বেন স্টোক, ওয়াটসন হওয়ার সকল যোগ্যতা আছে তোমার মাঝে; হয়তোবা তাদের চেয়েও বেশি।অপেক্ষায় থাকলাম…….. স্বপ্ন আঁকলাম…… যোগ্যতা দিয়ে হয়তো একদিন ছাড়িয়ে যাবে তাদেরও !

লেখা: তার্জি মির্জা