প্রথমবার্তা, প্রতিবেদক:    বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু বলেছেন, যে কোনো মূল্যে রাজশাহীতে জাতীয় ঐক্যফ্রন্টের সমাবেশ অনুষ্ঠিত হবে। ৯ নভেম্বরের সমাবেশ পণ্ড করতে একটি অপশক্তি ষড়যন্ত্র করছে। কিন্তু এ ষড়যন্ত্র সফল হবে না। যে কোনো মূল্যে সমাবেশ সফল করা হবে।বুধবার রাজশাহীতে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে আয়োজিত কর্মসূচিতে এসব কথা বলেন তিনি।

 

 

 

 

মিনু বলেন, আমরা ঐতিহাসিক মাদ্রাসা ময়দানে সমাবেশের অনুমতির জন্য ইতিমধ্যে রাজশাহী মহানগর পুলিশ (আরএমপি) কমিশনারের কাছে তিন দফা লিখিতভাবে অনুমতি চেয়েছি। কিন্তু পুলিশ কমিশনার এখন পর্যন্ত অনুমতি দেননি।

 

 

 

 

তিনি আরও বলেন, আমরা আর অনুমতির জন্য অপেক্ষা করছি না। এ সরকারের কাছে গণতান্ত্রিক আচরণ আমরা প্রত্যাশা করি না। জাতীয় ঐক্যফ্রন্টের কেন্দ্রীয় নেতারা ঢাকা লংমার্চ করে ৯ নভেম্বর শুক্রবার রাজশাহী পৌঁছাবেন। ওইদিন মাদ্রাসা ময়দানে জুমার নামাজ আদায় করে ঐক্যফ্রন্টের সমাবেশ শুরু করা হবে ইনশাআল্লাহ।

 

 

 

 

এর আগে নগরীর ভূবনমোহন পার্কে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং পায়রা এবং বেলুন উড়িয়ে দিনের কর্মসূচির উদ্বোধন করা হয়।উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাজশাহী মহানগর বিএনপির সভাপতি সাবেক মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল।অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সাধারণ সম্পাদক শফিকুল হক মিলনসহ নেতাকর্মীরা।