প্রথমবার্তা, প্রতিবেদক:   বিদেশি পর্যবেক্ষকদের জন্য জাতীয় নির্বাচনের তারিখ পেছানো অযৌক্তিক বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।মঙ্গলবার দুপুরে ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।ওবায়দুল কাদের বলেন, বিদেশি পর্যবেক্ষকদের জন্য জাতীয় নির্বাচনের তারিখ পেছাতে হবে, এর চেয়ে হাস্যকর, অবান্তর, অবাস্তব, ভিত্তিহীন ও অযৌক্তিক দাবি আর হতে পারে না।

 

 

 

 

তিনি বলেন, বিএনপি যদি আন্দোলনের চিন্তা করে, তাহলে সারা দেশের জনগণেই তাদের প্রতিরোধ করবে। কারণ জনগণ এখন নির্বাচনের মুডে রয়েছে।ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগের সংসদীয় মনোনয়ন বোর্ডের অস্থায়ী সদস্য নির্বাচিত হয়েছেন দলের সভাপতিমণ্ডলীর সদস্য আবদুর রাজ্জাক, ফারুক খান ও রমেশ চন্দ্র সেন।তিনি বলেন, সংসদীয় বোর্ডের তিনজন সদস্য সৈয়দা সাজেদা চৌধুরী, সৈয়দ আশরাফুল ইসলাম ও উপদেষ্টা পরিষদের সদস্য আলাউদ্দিন আহমেদ অসুস্থ থাকার কারণে তিনজনের নাম অন্তর্ভুক্ত করা হয়েছে।

 

 

 

 

এছাড়া আওয়ামী লীগের মনোনয়ন ফরম আজও জমা নেয়া হবে বলে জানান কাদের।এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, এ কে এম এনামুল হক শামীম, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল প্রমুখ।