প্রথমবার্তা, প্রতিবেদক:    আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি যে দাবি করেছে তা নির্বাচন বানচাল করার জন্য। তিনি বলেন, নির্বাচন এক ঘণ্টাও পেছাতে চায় না আওয়ামী লীগ। নির্দিষ্ট সময়ে নির্বাচন হবে।আজ বৃহস্পতিবার সচিবালয়ে নিজ সভাকক্ষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে ওবায়দুল কাদের এসব কথা বলেন।

 

 

 

 

তিনি বলেন, নির্বাচন হবেই, কোনো অশুভশক্তি আটকাতে পারবে না। নয়াপল্টনে বিএনপির অফিসের সামনে পুলিশের ওপর যে হামলা হয়েছে তা বিএনপির পূর্ব পরিকল্পিত। একদল মুখোশধারী এসে পুলিশের গাড়িতে আগুন দিয়েছে, গাড়ির ওপর দাঁড়িয়ে নাচানাচি করেছে এটা কিসের আলামত আমি তা জানতে চাই?

 

 

 

 

সংঘর্ষ ও পুলিশের গাড়িতে আগুন বিষয়ে মন্ত্রী বলেন, এটা তারা নির্বাচনের পরিবেশ নষ্ট করার ডেমো দেখিয়েছে।ওবায়দুল কাদের বলেন, এবার কোনো অশুভ শক্তি নির্বাচন বানচাল করতে পারবে না। এটা করতে গেলে জনগণ তা প্রতিরোধ করবে।

 

 

 

 

 

মির্জা ফখরুলের সমালোচনা করে কাদের বলেন, ফখরুল সাহেব একজন ভালো মানুষ। তিনি কিভাবে এতো মিথ্যা কথা বলেন। তিনি বলেছেন, ছাত্রলীগ নাকি পুলিশের ওপর হামলা চালিয়েছে। নয়াপল্টনের অফিসে বসে তিনি ভাঙা রেকর্ড অবিরাম চালিয়ে যাচ্ছেন। এতো মিথ্যা কথা তিনি কিভাবে বলেন।