প্রথমবার্তা, প্রতিবেদক:      জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ ঢাকা-১৭ ও রংপুর-১ আসনের সঙ্গে গতকাল বৃহস্পতিবার নারায়ণগঞ্জের রূপগঞ্জ আসনের জন্যও দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। তাঁর যুববিষয়ক উপদেষ্টা অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূইয়া গতকাল সকাল ১১টার দিকে এ ফরম সংগ্রহ করেন।

 

 

 

 

 

 

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য জিয়া উদ্দীন বাবলু এমপি প্রথমবার্তাকে বলেন, ‘আমাদের চেয়ারম্যান রূপগঞ্জের জন্যও মনোনয়ন ফরম কিনেছেন।’এদিকে জাতীয় পার্টি সূত্র জানায়, একাদশ নির্বাচন সামনে রেখে গতকাল পঞ্চম দিনের মতো জাতীয় পার্টির মনোনয়নপত্র বিতরণ করা হয়েছে। গতকাল সকাল থেকে ৪৪৭টি মনোনয়নপত্র বিতরণ করা হয়। এ নিয়ে পাঁচ দিনে মোট দুই হাজার ৮৬৫টি মনোনয়নপত্র বিতরণ করা হলো।

 

 

 

 

 

 

এ ছাড়া মনোনয়নপত্র জমা দিয়েছেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জি এম কাদের, মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার এমপি, প্রেসিডিয়াম সদস্য ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি, জিয়া উদ্দীন আহমেদ বাবলু এমপি, আবুল কাশেম, অ্যাডভোকেট শেখ মুহম্মদ সিরাজুল ইসলাম, মসিউর রহমান রাঙ্গা এমপি, তাজ রহমান, শফিকুল ইসলাম সেন্টু ও লেফটেন্যান্ট জেনারেল (অব.) মাসুদ উদ্দিন চৌধুরী। এ ছাড়া আলমগীর শিকদার লোটন, লিয়াকত হোসেন খোকা এমপিসহ কয়েক শ নেতা তাঁদের মনোনয়নপত্র জমা দিয়েছেন বলে জানান হুসেইন মুহম্মদ এরশাদের ডেপুটি প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালী।