প্রথমবার্তা, প্রতিবেদক:     জাতীয় পা‌র্টির মহাস‌চিব এবিএম রুহুল আমীন হাওলাদার ব‌লে‌ছেন, অনেকটা এ‌গি‌য়ে‌ গেছে নির্বাচনী ট্রেন, জাতীয় পা‌র্টি ৩০০ আস‌নের প্রস্তু‌তি নি‌লেও মহা‌জো‌টের ব‌গি‌তেই থাকার সম্ভাবনা প্রায় নি‌শ্চিত। দু‌ই এক‌দি‌নের ম‌ধ্যে চূড়ান্ত সিদ্ধান্ত জানানো হবে।

 

 

 

 

শুক্রবার দুপু‌রে পটুয়াখালীর দুম‌কির বা‌হেরচ‌রে গ্রা‌মের বা‌ড়ি‌তে বাদ জুমা বাবার কবর জিয়ারত শে‌ষে কুশল বি‌নিময়কা‌লে সাংবা‌দিক‌দের প্র‌শ্নের জবা‌বে এসব কথাব‌লেন তিনি।বিএন‌পি নেতৃত্বাধীন জাতীয় ঐক্যফ্রন্টের নির্বাচ‌নের তা‌রিখ পেছা‌নোর দা‌বি প্রস‌ঙ্গে তি‌নি ব‌লেন, নির্বাচন নির্ধা‌রিত তা‌রি‌খেই  হওয়া উচিত, না হ‌লে জা‌তি আশাহত হ‌বে।

 

 

 

 

কোন আস‌ন থেকে নির্বাচন কর‌বেন এমন এক প্রশ্নের জবাবে তিনি বলেন, এ ব্যাপারে আরো ক‌য়েক‌দিন অ‌পেক্ষা কর‌তে হবে। বিএন‌পি নির্বাচ‌নে আসায় তার জ‌য়ের ব্যাপারে কোনো প্রভাব পড়‌বে কিনা জান‌তে চাই‌লে তি‌নি ব‌লেন, নির্বাচ‌নের মা‌ঠে কাউ‌কে দুর্বল ভাবার সু‌যোগ নেই, ত‌বে জ‌য়ের ব্যাপা‌রে আমি শতভাগ আশাবাদী।এসময় তার সঙ্গে ছি‌লেন- জেলা জাতীয় প‌র্টির সভাপ‌তি সুলতান হাওলাদারসহ অন্যান্য নেতা ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।