প্রথমবার্তা, প্রতিবেদক:    পরকীয়ার অপবাদ সইতে না পেরে যশোরের চৌগাছা উপজেলায় ইউসুফ আলী (৫০) নামে মসজিদের এক ইমাম বিষপানে আত্মহত্যা করেছেন।শনিবার রাতে চৌগাছার রামকৃষ্ণপুর পশ্চিমপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। তিনি ওই গ্রামের মৃত আব্দুল ওহাবের ছেলে এবং বর্নি মোল্লাপাড়া জামে মসজিদের ইমাম ছিলেন।স্থানীয় সূত্র জানায়, পারিবারিক কলহের জের ধরে শনিবার রাতে বিষপানে আত্মহত্যার চেষ্টা করেন ইউসুফ আলী। বিষয়টি বুঝতে পেরে পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে স্থানান্তর করেন।

 

 

 

 

সেখানে চিকিৎসাধীন অবস্থায় গভীর রাতে তার মৃত্যু হয়। পরিবারের সদস্যদের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই তার দাফনের অনুমতি দেয়া হয়েছে।প্রতিবেশীরা জানিয়েছেন, ইমাম ইউসুফের স্ত্রীর সঙ্গে গ্রামের আনার আলীর ছেলে শহিদুল ইসলামের পরকীয়ার সম্পর্ক রয়েছে। বিষয়টি জানাজানি হওয়ায় অপমান সইতে না পেরে নিজেকে শেষ করে দিয়েছেন ইউসুফ।

 

 

 

 

সুখপুকুরিয়া ইউপি সদস্য তারিক হাসান বাবুল বলেন, মরদেহের আইনি প্রক্রিয়া সম্পন্ন হয়েছে। যশোর থেকে মরদেহ গ্রামের বাড়িতে নিয়ে দাফন করা হবে।চৌগাছা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা রিফাত খান রাজিব বলেন, বিষয়টি আমার জানা নেই। আপনাদের মাধ্যমে বিষয়টি জানতে পারলাম। এ বিষয়ে খোঁজ-খবর নিয়ে দেখছি।