প্রথমবার্তা, প্রতিবেদক:    তিলই বলে দেবে আপনার নিয়তি৷ বিয়ের পর যখন তখন পরিবর্তিত হতে পারে আপনার ভাগ্য। হিন্দু শাস্ত্র অনুযায়ী, আপনার হাতের তালু, আঙ্গুলের পাশাপাশি তিলও বলে দেবে আপনার ভাগ্য কোনদিকে যেতে পারে।বিয়ের পরে আপনার ভবিষ্যত কোনদিকে যেতে পারে সেটিই বলে দেবে এই তিল। তবে, তিল নিয়ে অনেকেই তিতিবিরক্ত থাকেন। চিকিৎসা পদ্ধতির মাধ্যমে অনেকেই এই তিল শরীর থেকে সরিয়ে নেন। এই তিলই বলে দেবে আপনার ভবিষ্যত। তবে, শরীরে থাকা এই বিশেষ কিছু তিল বিয়ের পরে আপনার ভাগ্য পরিবর্তন করতে সক্ষম। তিলের সাইজ এবং শেপের উপরও নির্ভর করে তিলের মানে।

 

 

 

 

১) নাকের কোনও একটি দিকে, বাঁদিকে কিংবা ডানদিকে যদি তিল থাকে। তবে, এখন যদি কোনও কাজে ভাগ্য আপনার সহায় না হয়। তবে, এই বিষয়টি নিয়ে ভাববেন না। বিয়ের পর আপনার ভাগ্য পরিবর্তন হবেই। জীবনের সমস্ত বাধা বিপত্তি পেরিয়ে আপনি বিলাসবহুল জীবন যাপন করবেন।

 

 

 

২) আপনার গালের ডানদিকে কি কোনও তিল রয়েছে? তবে, সেই তিলের জন্যই বিয়ের পর আপনার ভাগ্য পরিবর্তন হবেই। আর্থিক ক্ষেত্রেও আপনি স্বচ্ছল হবেন।

 

 

 

 

৩) যদি দুই ভুরুর মাঝে কোনও তিল থাকে, তবে আপনার বিবাহিত জীবন সুখের হবে।৪) হাতের তালুতে কি তিল রয়েছে আপনার? হাতের তালুতে যে বিয়ের রেখা রয়েছে৷ সেই রেখার আশেপাশে যদি লাল তিল থাকে, তবে সেই তিল জানান দেবে আপনার বিয়ের পরের জীবনও সুখের হতে চলেছে।

 

 

 

 

 

৫) পায়ের নীচে যদি তিল থাকে তবে, আপনি দেশে বিদেশে ভ্রমণ করতে পারবেন।